নিজস্ব প্রতিবেদন: নৃশংস অত্যাচার! মলদ্বারে হাওয়া ঢুকিয়ে হত্যা করা হল নাবালককে। ঘটনা ৩ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, air compressor মলদ্বারে ঢুকিয়ে চালু করে দেওয়া হয়। এরপর মলদ্বার স্ফীত হতে থাকে। ভয়ঙ্কর যৌন অত্যচারে মারা যায় নাবালক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের পিলভিত জেলায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৬ বছরের ওই নাবালক রাইস মিলে কাজ করত। নাবালকের বাবার অভিযোগ, ৪ মার্চ তিনজন ওই রাইস মিলের কর্মচারী  high-power air compressor তাঁর মলদ্বারে ঢুকিয়ে পাম্প করে দেন। কাজের মাঝে মধ্যাহ্নভোজ করার সময় এই নৃশংস যৌন অত্যাচার চলে তাঁর সঙ্গে। 


জানা গিয়েছে, অভিযুক্তদের নাম অমিত, সুরাজ এবং কমলেশ। নাবালকের মৃত্যুর পর স্থানীয় পুলিস তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালায়, তাতে যে তথ্য উঠে আসছে তা খুবই ভয়ানক। অভিযুক্ত অমিত এবং সুরাজ  তাঁকে মাটিতে ফেলে হাত চেপে ধরে। কমলেশ প্যান্ট খুলে গোপনাঙ্গে  air compressor-র পাইপ চেপে ধরে। 



ঘটনায় নাবালকের শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানকার ডাক্তাররা চিকিৎসা করতে ব্যর্থ হন। এর পরে, তাঁকে বেরিলির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে দু'দিন ধরে টানা লড়াই করার পর হার মানে নাবালক। 


কিন্তু কেন এইরকম অত্যাচার করলেন তাঁরা? মজা করতে নাকি নিছকই খুন করার চেষ্টা? খতিয়ে দেখছে পুলিস।