জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রক্ষক-ই ভক্ষক! এক যুবতীকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠল পুলিসেরই বিরুদ্ধে। শুধু তাই নয়, তাঁর হবু স্বামীর কাছ থেকে হাতিয়ে নেয় টাকাও। অভিযোগ, ওই যুবতীর হবু স্বামীকে জেলে পাঠানোর হুমকি দিয়ে যুগলের কাছ থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নেয় পুলিস। ঘটনাটি ঘটেছে যোগী-রাজ্য উত্তরপ্রদেশের গাজিয়াবাদে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২২ বছরের ওই যুবতী গ্রেটার নয়ডার বাসিন্দা। তিনি জানিয়েছেন, গত ১৬ সেপ্টেম্বর ঘটনাটি ঘটে। তাঁর হবু স্বামী বুলন্দশহরের বাসিন্দা। তাঁরা দুজনে গাজিয়াবাদের সাই উপবন জঙ্গলে গিয়েছিলেন। যেখানে ২ জন পুলিস, যাঁদের একজনের নাম রাকেশ কুমার ও আরেকজনের নাম দিগম্বর কুমার, এসে তাঁদের উপর চড়াও হয়। তাঁদের সঙ্গে উর্দি পরা আরও একজন ছিলেন। যার পরিচয় জানা যায়নি। ওই পুলিসকর্মীরা এসেই তাঁদের উপর হম্বিতম্বি করতে শুরু করে। ওই যুবতীর হবু স্বামীকে জেলে ঢুকিয়ে দেবে বলে হুমকি দিতে থাকে। দাবি করে ১০ হাজার টাকা তাদের দিতে হবে। 


ওই যুবতীর অভিযোগ, তাঁরা রীতিমতো পুলিসের পায়ে পড়ে যান। হাতে পায়ে ধরতে থাকেন পুলিসের। কিন্তু তাদের কোনও কথা-ই শোনে না পুলিস। হাজার জোরাজুরিতেও কোনও কাজ হয় না। হাজতবাস এড়াতে ক্রমাগত তাদের ১০ হাজার টাকা দেওয়ার জন্য চাপ দিতে থাকে। শেষে পেটিএম-এর মাধ্যমে ১০ হাজার টাকা হাতিয়ে নেয় পুলিস। এমনকি ওই যুবতীর অভিযোগ, উর্দি পরা তৃতীয় ব্যক্তিটি সাড়ে ৫ লাখ টাকা দিতে হবে বলেও হুমকি দেয়। হুমকি দেয়, সাড়ে ৫ লাখ টাকা দিন, নইলে ফলাফলের জন্য প্রস্তুত থাকুন।


ওই যুবতী অভিযোগ করেছে যে, রাকেশ কুমার নামে এক অভিযুক্ত পুলিস কর্মী তাঁকে চড় মারেন। তাঁকে যৌন নিগ্রহ করেন। প্রায় ৩ ঘণ্টা তাঁদেরকে আটকে রেখে চলে পুলিসের অত্যাচার। এখানেই শেষ নয়। অভিযোগ, এরপর ফোন করেও বার বার ওই যুবতীকে হেনস্থা করতে থাকে অভিযুক্তরা। এমনকি চড়াও হয় বাড়িতেও। সেপ্টেম্বরের ১৯ তারিখে এরকমই যখন রাকেশ কুমার ওই যুবতীকে ফোন করে, তখন তিনি সেই কথোপকথন রেকর্ড করে রাখেন। যাতে প্রমাণ হিসেবে দাখিল করা যায়। 


একথা জানার পর বাড়িতে লোক পাঠিয়ে পর্যন্ত হুমকি দেয় অভিযুক্ত রাকেশ কুমার। লাগাত ১০ দিন ধরে চলে এই হেনস্থা। শেষমেশ ট্রমা কাটিয়ে ২৮ সেপ্টেম্বর পুলিসের এফআইআর দাখিল করেন ওই যুগল। তবে এখনও পর্যন্ত অভিযুক্তরা কেউ ধরা পড়েনি। ফেরার রয়েছে তারা। গাজিয়াবাদের পুলিস অফিসার নিমিশ পাটিল জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। 


আরও পড়ুন, UP Shocker: ২ ছেলের সঙ্গেই শারীরিক সম্পর্ক, কেটে নিল মায়ের মুণ্ডু-হাতের আঙুল! হাড়হিম ঘটনা যোগীরাজ্যে



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)