নিজস্ব প্রতিবেদন : বিক্ষোভকারীকে গাড়ির বনেটে চাপিয়ে ছুটল বিডিওর গাড়ি। তাও এক আধ কিলোমিটার নয়, ৪ কিলোমিটার ওভাবেই ছুটল গাড়ি। নিজের সেই কীর্তির ভিডিও তুলে বিপাকে উত্তরপ্রদেশের রামনগরের বিডিও পঙ্কজ কুমার গৌতম। ইতিমধ্যে ভাইরাল হয়েছে তাঁর সেই ভিডিও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- কাঠুয়া ইস্যুতে দূরত্ব বাড়ল পিডিপি-বিজেপির, প্রতিবাদে মুখোর মানেকা থেকে স্মৃতি


শৌচালয় তৈরির জন্য বিডিও অফিসে দ্বিতীয় দফার টাকা চাইতে গিয়েছিলেন গ্রামের কয়েকজন বাসিন্দা। তাঁদের অভিযোগ, বরাদ্দ এলেও, সেই টাকা আত্মসাত্ করেছেন বিডিও। অভিযোগ,  সারাদিন অবস্থান করলেও গ্রামবাসীদের সঙ্গে সাক্ষাত্ করেননি কোনও সরকারি আধিকারিক। এমনকী কী কারণে তাঁরা সেখানে এসেছেন তাও জানতে চাওয়া হয়নি। এরপরই বিডিও অফিসের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন উত্তরপ্রদেশের রামনগর গ্রামের ৩০-৪০ জন বাসিন্দা।


সারাদিন ধরে বিক্ষোভ দেখানোর পর বিকেলে কার্যত বিধ্বস্ত হয়ে পড়েন তাঁরা। অভিযোগ, এরপরই নিজের দফতর থেকে বেরিয়ে গ্রামবাসীদের কার্যত তোয়াক্কা না করেই গাড়ির দিকে এগিয়ে যান বিডিও পঙ্কজ কুমার গৌতম। তাঁর এই আচরণে ক্ষুব্ধ হয়ে তাঁকে আটকানোর চেষ্টা করেন গ্রামবাসীরা। বিক্ষোভকারীদের মধ্যে ছিলেন ব্রজ পাল নামে এক ব্যক্তি। বিডিওকে আটকাতে তাঁর গাড়ির বনেটে ওপর চড়ে বসেন ওই ব্যক্তি। এর পরই ঘটে চমকে দেওয়ার মতো ঘটনা। ব্রজ পালকে বনেট থেকে নামানোর পরিবর্তে ওই অবস্থাতেই তাঁকে নিয়ে ছুটতে শুরু করে গাড়ি। প্রায় ৪ কিলোমিটার ওই অবস্থায় গাড়ি ছোটানোর পর থামেন বিডিও মশাই। ঘটনার পর বিডিও ও ব্রজ পাল দুজনেই পরস্পরের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছেন।


গাড়িটি চালিয়ে নিয়ে যাওয়ার সময় নিজেই ঘটনার একটি ভিডিও তুলেছেন বিডিও পঙ্কজ কুমার গৌতম। ভিডিওটি সোশাল মিডিয়ায় আপলোডও করেন তিনি। এরপরই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন জেলাশাসক।


 



আরও পড়ুন- অনশন চলাকালীন ভুরিভোজ, এবার ধরা পড়লেন বিজেপি বিধায়করা