নিজস্ব প্রতিবেদন : দামি গাড়িতে রক্তের দাগ লেগে যাবে। তাই দুর্ঘটনায় আশঙ্কাজনক দুই কিরোশকে গাড়িতে তুলে হাসপাতালে নিয়ে যেতে অস্বীকার করল পুলিস। ফলে রাস্তায় ছটফট করে মৃত্যু হল তাদের। অমানবিক এই কাণ্ড উত্তরপ্রদেশ পুলিসের। এই ঘটনায় প্রতিবাদের ঝড় উঠেছে দেশজুড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ''আমি প্রধানমন্ত্রী মোদী নই, বরং দেশের ১২৫ কোটি মানুষের প্রতিনিধি''


জানা যায়, উত্তরপ্রদেশের সাহারানপুরে মটোরবাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয় বছর ১৫-র দুই কিশোর। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য সঙ্গে থাকা এক আত্মীয় ১০০ ডায়াল করেন। ফোন পাওয়া মাত্রই সেখানে হাজির হয় এক পুলিস ভ্যান। কিন্তু রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা দুই কিশোরকে গাড়িতে তুলতে অস্বীকার করেন কর্তব্যরত কনস্টেবল ইন্দরপাল সিং, পঙ্কজ কুমার ও মনোজ কুমার। তাদের সাফাই, দামি গাড়িতে রক্তের দাগ লেগে যাবে। আহত কিশোরদের আত্মীয় তাদের বারবার অনুরোধ করা সত্ত্বেও কোনও লাভ হয়নি বলে অভিযোগ। এরপর সাহারানপুর পুলিসের অন্য একটি গাড়ি সেখানে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও তা অনেক দেরি হয়ে যায়। রাস্তাতেই মৃত্যু হয় তাদের।



পুলিসের এই অমানবিকতার ছবি সামনে উঠে আসতেই দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। গোটা ঘটনা জানার পর উত্তরপ্রদেশ পুলিসের কর্তারা অভিযুক্ত তিন পুলিস কনস্টেবলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।