জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জুয়ার নেশাই বিপদ ডেকে আনল তার জীবনে। সর্বস্বান্ত হয়ে শেষপর্যন্ত নিজেকেই বাজি রাখলেন তরুণী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। বাড়ি মালিকের সঙ্গে লুডো খেলায় মেতেছিলেন তিনি। রীতিমতো বাজি ধরে লুডো খেলতে খেলতে শেষমেশ নিজেকেই বাজি ধরে বসলেন তরুণী। লুডোর নেশায় বুঁদ রেণু নামের ওই তরুণী। আর সেই নেশাই অজান্তে তাঁর জীবনে সর্বনাশ ডেকে আনল। সূত্রের খবর, বাড়ির মালিকের সঙ্গে প্রায় প্রতিদিনই লুডো খেলতেন নগর কোতওয়ালির দেবকলি অঞ্চলের রেণু। কিন্তু হারতে হারতে ওই মহিলার দেওয়ালে পিঠ ঠেকে যায়৷ তিনি সর্বস্ব খুইয়ে শেষ পর্যন্ত নিজেকেই বাজি ধরেন৷ সেই বাজিতেও হেরে যান তিনি৷


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Jharkhand Murder: গলা কেটে খুন, কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি, নৃশংসতার সব সীমা ছাড়াল এঘটনা!


রেণুর স্বামী রাজস্থানের জয়পুরে কাজ করেন। তবে স্ত্রীর প্রয়োজনমত নিয়মিত টাকাও পাঠাতেন তিনি। কিন্তু সেই অর্থের অনেকটাই লুডোর পিছনে খরচ করে ফেলতেন রেণু। লুডো খেলতে তিনি অত্যন্ত ভালবাসেন। স্বামীর পাঠানো টাকাতেই বাড়ির মালিকের সঙ্গে তিনি নিয়মিত লুডো খেলতেন এবং বাজি ধরতেন। এই করে বহু বার হারার পরে টাকা খুইয়েছেন তিনি। এমনকি বাড়ি ভাড়ার টাকাও মেটাতে পারেননি। তাই ঠিক করেন লুডোয় জিতে সেই অর্থই ভাড়া হিসেবে দেবেন। কিন্তু তা হয়নি। সব টাকা হারিয়ে নিজেকে বাজি রাখার পর হেরে যাওয়ার ঘটনায় স্বামীকে ফোন করে পুরো ঘটনাটি খুলে বলেন রেণু। হারের পর থেকে বাজির শর্ত অনুযায়ী বাড়ির মালিকের সঙ্গেই থাকছেন তরুণী।  এই খেলার চক্করে বাড়ি ভাড়াও মেটাতে পারেননি তিনি। 


থানায় অভিযোগ দায়ের করলেও স্বামী বক্তব্য, মালিককে ছেড়ে স্বামীর কাছে ফেরার ইচ্ছে নেই তার স্ত্রীর। এমনকী সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেন রেণুর স্বামী। তারপর থেকেই ভাইরাল এই খবর। এই দম্পতির দুই সন্তানও রয়েছে। স্বামীর মতে, ওই তরুণী এখন বাড়িওয়ালার সঙ্গে বসবাস শুরু করেছেন। "আমি তাকে নিয়ে আসার চেষ্টা করেছিলাম কিন্তু সে তা করতে প্রস্তুত নন।" সুবোধ গৌতম নামে এক পুলিস আধিকারিক বলেন, ‘‘আমরা ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি।



আরও পড়ুন, Indian Railways: আপনিও কি রেলের এই বড় ভুলের শিকার? এরকম বিপদে পড়লে কী করবেন...


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)