Jharkhand Murder: গলা কেটে খুন, কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি, নৃশংসতার সব সীমা ছাড়াল এঘটনা!

অভিযুক্ত তার তুতো ভাইকে খুন করে। গলা কেটে খুন করে। তারপর সেই কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি তোলে অভিযুক্ত সহ তার বন্ধুরা। অভিযোগের ভিত্তিতে মোট ৮ জনকে গ্রেফতার করেছে পুলিস। 

Updated By: Dec 6, 2022, 11:50 AM IST
Jharkhand Murder: গলা কেটে খুন, কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি, নৃশংসতার সব সীমা ছাড়াল এঘটনা!
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্রদ্ধা ওয়াকারের লিভ-ইন পার্টনার আফতাব আমিন পুনাওয়ালা তাঁকে খুনের পর দেহ ৩৫ টুকরো করেছিল। তারপ কাটা মুণ্ডু ফ্রিজারে রাখে। ফ্রিজারে দেহাংশ, কাটা মুণ্ডু থাকা অবস্থাতেই অন্য বান্ধবীদের ফ্ল্যাটে নিয়ে এসে উদ্দাম যৌনতায় মাতে। এমনকি মাঝরাতে ফ্রিজার থেকে শ্রদ্ধার কাটা মুণ্ডু বের করে তার সঙ্গে কথা বলা, তাতে মেক-আপ করা, এসবই আফতাব করত বলে তদন্তে উঠে এসেছে। এবার সামনে এল এমন এক নৃশংস, জঘন্য ঘটনা, যেখানে ভাইকে খুন করে দাদা। তারপর ভাইয়ের কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি পর্যন্ত তুলল দাদার বন্ধুরা!

ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে ঝাড়খন্ডে। অভিযোগ, অভিযুক্ত তার তুতো ভাইকে খুন করে। গলা কেটে খুন করে। তারপর সেই কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি তোলে অভিযুক্ত সহ তার বন্ধুরা। অভিযোগের ভিত্তিতে মোট ৮ জনকে গ্রেফতার করেছে পুলিস। যারমধ্যে অভিযুক্তের স্ত্রী সহ রয়েছে আরও ৬ জন বন্ধু। জানা গিয়েছে, জমি নিয়ে বিবাদের জেরেই এমন নৃশংস খুন। মৃতের নাম কানু মুন্ডা। নিহতের বাবা দেসাই মুন্ডা জানিয়েছেন, ১ ডিসেম্বর বাড়িতে একা ছিল কানু। তিনি চাষের কাজে ধানক্ষেতে গিয়েছিলেন। বাড়ি ফিরে আসার পর, গ্রামবাসীরা তাঁকে জানায় যে, তাঁর ভাইপো সাগর মুন্ডা ছেলে কানুকে অপহরণ করে নিয়ে গিয়েছে। যারপরই ছেলের খোঁজে এফআইআর করেন দেসাই মুন্ডা। 

অভিযোগের ভিত্তিতে এরপরই পুলিস সাগর মুন্ডাকে গ্রেফতার করে। ধৃতকে জেরা করে এরপর কুমাং গোপলা জঙ্গলে দেহের খোঁজ মেলে। তার থেকে ১৫ কিলোমিটার দূরে দুলওয়া টাংরি এলাকায় খুঁজে পাওয়া যায় কাটা মুণ্ডু। এই ঘটনায় ইতিমধ্যেই ৬টি মোবাইল ফোন, ২টি ধারালো রক্তমাখা অস্ত্র, একটি কুঠার ও একটি এসইউবি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। সম্পর্ক একদম ভালো ছিল না। যার জেরেই এই ঘটনা। 

আরও পড়ুন, Viral Video: হঠাৎ হাঁচি, হাঁচতে হাঁচতেই লুটাল মাটিতে, মর্মান্তিক পরিণতি যুবকের!

ট্রেনের জানলা ভেঙে ঢোকা লোহার রডে এফোঁড়-ওফোঁড় যাত্রীর গলা!

প্রসঙ্গত, ওদিকে বিহারে এক আদিবাসী মহিলাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে। অভিযোগ, ওই মহিলার স্তন কেটে নেয় অভিযুক্ত। যার জেরেই অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়। অভিযুক্ত ওই মহিলার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করছিল। কিন্তু ওই মহিলা সেই কুপ্রস্তাব ফিরিয়ে দেয়। সেই আক্রোশেই অভিযুক্ত ওই মহিলার উপর চড়াও হয় বলে অভিযোগ। এই ঘটনায় ইতিমধ্যেই ৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। যদিও মূল অভিযুক্ত পলাতক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.