নিজস্ব প্রতিবেদন: কংগ্রেসের সঙ্গে রাজনৈতিক জীবনের শুরুটা মোটেও ভাল হয়নি। হারতে হয়েছে নির্বাচনে। যোগদানের ৫ মাসের মধ্যেই ছেড়েছেন দল। তাও হয়েছে হপ্তাখানেক। এবার শিবসেনায় যোগ দিয়ে চলেছেন অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর। সূত্রের খবর এমনই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন ঊর্মিলা। মুম্বইয়ে হাত চিহ্নে ভোটেও লড়েছিলেন। কিন্তু শিকে ছেঁড়েনি। গত সপ্তাহেই কংগ্রেস ছাড়েন তিনি। ৫ মাসের রাজনৈতিক সফর শেষে জানান, কংগ্রেসের অভ্যন্তরীণ রাজনীতিতে বিরক্ত তিনি। এর পরই অভিনেত্রীর পরবর্তী পদক্ষেপ নিয়ে জল্পনা শুরু হয়। সম্প্রতি জানা গিয়েছে, শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের আপ্ত সহায়ক মিলিন্দ নারবেকরের সঙ্গে দেখা করেছেন তিনি। 


 



ঊর্মিলার ঘনিষ্ঠ মহল সূত্রে যদিও একে সৌজন্য সাক্ষাৎ বলে দাবি করা হয়েছে। তবে মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনের আগে এই সাক্ষাতে রাজনীতির যোগ নেই বলে মানতে নারাজ অনেকেই। 


জন্মদিনে দেশজুড়ে শুভেচ্ছার বন্যা, নর্মদায় ‘নমামি দেবী নর্মদে’ অনুষ্ঠানে মোদী


চলতি বছরের শেষেই মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন। তার আগে কংগ্রেস ও এনসিপি ছেড়ে বিজেপি ও শিবসেনা যোগদানের ঢল নেমেছে। গত কাল কংগ্রেস ও এনসিপি জোটের আসন সমঝোতার সমীকরণ ঘোষণা হয়েছে। তাতে দুই দলই রাজ্যে ১২৫টি করে আসনে লড়ার সিদ্ধান্ত নিয়েছে।