নিজস্ব প্রতিবেদন: পোষ্য হিসাবে বিড়াল, কুকুর মানা যায়। তাঁর পোষ্যের তালিকা একটি ছাগলও থাকবে ঘুণাক্ষরে আন্দাজ করতে পারেনি আমেদাবাদের একটি হোটেল। যখন পর্যটক ৬টি বিড়াল, ৭টি কুকুর এবং একটি ছাগল নিয়ে রিসেপশনে হাজির হন, চক্ষু কপালে ওঠে হোটেলের কর্মীদের। সে কী কাণ্ড! এক সঙ্গে এত কটা পোষ্য। তার মধ্যে একটি আবার ছাগল! মার্কিন মহিলা পর্যটকের যুক্তি, বুকিং করার সময় পোষ্যের সংখ্যা লিখে দেওয়া হয়েছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


অগত্যা ওই মার্কিন মহিলাকে থাকতে দেওয়া হয়। কিন্তু বাধ সাধেন আশপাশের রুমের অতিথিরা। অভিযোগ, ছাগল ও অন্যান্য পোষ্যের উত্পাতে অতিষ্ঠ হওয়ার জোগার তাঁদের। হোটেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানানো হয়। এরপর ওই মহিলা পর্যটককে পোষ্য ছাড়াই থাকতে অনুরোধ করেন হোটেল কর্তৃপক্ষ। কিন্তু তাতে রাজি হননি তিনি। বাদানুবাদ শুরু হলে পুলিসের দ্বারস্থ হন ওই মহিলা।



আরও পড়ুন- ‘রাহুলের মুখোমুখি হতে চাই, অনেক জবাব চাওয়ার আছে’, গান্ধীকে তোপ গান্ধীর


হোটেল ম্যানেজার জানান, “গত ৯ এপ্রিল ১৪টি পোষ্য নিয়ে হোটেল ওঠেন ওই মার্কিন মহিলা। অন্যান্য গেস্ট অভিযোগ জানালে তাঁকে একা থাকার কথা অনুরোধ করা হয়। ১১ এপ্রিল পর্যন্ত বুকিং থাকায় রুম ছাড়তে সম্মতি হননি। পুলিসেও ফোন করেন তিনি।” তবে, জানা গিয়েছে ইতিমধ্যে ওই হোটেল ছেড়ে অন্য শহরে চলে গিয়েছেন তিনি। শেষমেশ হাঁফ ছেড়ে বাঁচেন হোটেল মালিক।