নিজস্ব প্রতিবেদন: উত্তরাখণ্ডের দ্বারহাটের বিজেপি বিধায়কের বিরুদ্ধে দায়ের হলো ধর্ষণের মামলা। পুলিসের মারফত পাওয়া খবর অনুযায়ী, এক মহিলার অভিযোগের ভিত্তিতেই দায়ের হয়েছে মামলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপি বিধায়ক মহেশ নেগির বিরুদ্ধে নেহেরু কলোনি পুলিস স্টেশনে দায়ের হওয়া এফআইআরে ৩৭৬ ও ৫০৬ ধারায় মামলা রয়েছে। এমনটাই জানিয়েছেন দেরাদুনের এসপি শ্বেতা চৌবে। মামলা দায়ের হয়েছে বিধায়কের স্ত্রী রিতা নেগির বিরুদ্ধেও।


তবে সব অভিযোগ অস্বীকার করে বিধায়ক জানিয়েছেন, এটা তাঁকে কলঙ্কিত করার চক্রান্ত। কংগ্রেস নেতারা এই চক্রান্তের অংশ, পালটা অভিযোগ বিধায়কের। তিনি এ-ও জানিয়েছেন যে এর আগেও তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছিল।


তিনি ওই মহিলার অভিযোগের বিরুদ্ধে প্রমাণ জোগাড়ের কাজ করছেন। পুলিসের কাছে সব জমা দেবেন। তবে ১৬ অগস্ট দায়ের হওয়া অভিযোগে ওই মহিলা স্পষ্ট জানিয়েছেন যে বিধায়ক তাঁকে ধর্ষণ করেছেন এবং তাঁর কন্যার পিতা তিনি। এমনকী ডিএনএ পরীক্ষার কথাও বলেছেন ওই মহিলা।


আরও পড়ুন: স্বাস্থ্যের পক্ষে মারাত্মক ক্ষতিকর, দেশজুড়ে স্যানিটাইজেশন টানেল নিষিদ্ধ করছে কেন্দ্র


তবে ঘটনায় রয়েছে অন্য মোড়ও। গত মাসেই  ওই বিধায়কের স্ত্রী রিতা ওই মহিলার নামে অভিযোগ দায়ের করেছিলেন যে তাঁর স্বামীকে ব্ল্যাকমেল করে ওই মহিলা ৫ কোটি টাকা দাবি করেছিলেন। এখন যখন বিধায়ক সেই টাকা দিতে অস্বীকার করেছেন তখন এই চক্রান্ত চলছে।