জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মানুষের কত রকমের উদ্ভট বুদ্ধি হয়। বারাণসী এক ব্যক্তি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর পোস্টারে প্রস্রাব করলেন এবং সেই কাণ্ড ফেসবুক লাইভ করলেন। ফলে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল সঙ্গেসঙ্গেই । তার পরেই তিনি টের পেলেন কী গুরুতর কাণ্ডটাই তিনি করে বসেছেন। পুলিস এসে গ্রেফতার করে নিয়ে গেল তাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সন্দেশখালি নিয়ে কেন এতটা সরব বিজেপি, মুখ খুললেন দিল্লির কৃষক আন্দোলনের নেতা


অখিলেশ যাদবের পোস্টারে প্রস্রাব করার দৃশ্য ভাইরাল হওয়ার পর ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন এক সমাজবাদী পার্টির সমর্থক। এর পরই এনিয়ে তদন্ত শুরু করে পুলিস। এরপরই গ্রেপতার করা হয় ওই যুবককে। এনিয়ে সপা নেতা নীরজ যাদব এনিয়ে ফের একটি পুলিসে অভিযোগ করেন। জানা যাচ্ছে, ওই কাণ্ড যে ব্যক্তি করেছেন তার নাম বড়ে লাল চৌহান। বারাণসীর চোলাপুর থানার এলাকার বাসিন্দা। ফেসবুক লাইভ করে অখিলেশ যাদবের ভাবমূর্তি কালিমালিপ্ত করার অভিযোগ আনা হয়েছে। অখিলেশের বিরুদ্ধে খারাপ ভাষা ব্যবহার করা হয়েছে।


এদিকে, ওই ফেসবুক লাইভে অখিলেশ যাদবের পোস্টারে মূত্রত্যাগ করেই খান্ত হননি বড়ে লালা। বরং অখিলেশের নাম ধরে তুমুল গালাগাল করেছেন। ছেড়ে কথা বলেননি তাঁর স্ত্রী ডিম্পল যাদব ও অখিলেশের পরিবারের অন্যান্য সদস্যদের। এমনকি যাদব সম্প্রদায়েরও গুস্টি উদ্ধার করেছেন বড়ে লাল। কেন সে এমনটা করল তার কোনও ব্যাখ্যা এখনও সামনে আসেনি।



ওই ঘটনায় বড়ে লালের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন সপা নেতা নীরজ যাদব। তিনি বলেছেন এখনই যদি বড়ে লালের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়া হয় তাহলে এনিয়ে বড়সড় আন্দোলনে নামবে সপা।  


অন্যদিকে, সাপা-র কাছ থেকে অভিযোগ পাওয়ার পরপরই বড় লালকে গ্রেফতার করে পুলিস। এনিয়ে বারাণসীর ডিসিপি সংবাদমাধ্যমে বলেন, চোলাপুর থানায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিস। শেষপর্যন্ত তাকে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে। এনিয়ে আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)