জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চণ্ডীগড় বিশ্ববিদ্যালের ছাত্রীদের স্নানের ভিডিয়ো ভাইরাল হওয়ার ঘটনায় তৈরি হওয়া উত্তেজনা এখনও থিতিয়ে যায়নি। পড়ুয়াদের এখনও ক্ষোভ রয়েছে ক্যাম্পাসে। তার মধ্যেই বম্বে আইআইটির ছাত্রী হোস্টেলে প্রায় একই ঘটনা। মেয়েদের হোস্টেলের বাথরুমে ছিলেন এক ছাত্রী। সেই সময় মোবাইলে তার ভিডিয়ো শুট করা হচ্ছিল বলে দাবি করা হয়েছে। ওই ঘটনায় হোস্টেল ক্য়ান্টিনের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিস। কীভাবে ঘটল এমন ঘটনা? হোস্টেল সূত্রে সংবাদমাধ্য়মের খবর, মেয়েদের হোস্টেলের বাথরুমের জানালায় একটি মোবাইল ফোন লক্ষ্য করেন এক পড়ুয়া। সঙ্গে সঙ্গেই তিনি বিষয়টি জানান হোস্টেল কাউন্সিলকে। তারপরেই অভিযুক্তকে ধরে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। জানালায় ফোনটি লক্ষ্য পড়ার ঘটনা চাউর হতেই ঘটনাস্থলে চলে আসেন ডিন। তবে সিসিটিভিকে ওই অভিযুক্তের কোনও ফুটেজ ধরা পড়েনি। কারণ ক্যামেরা ঠিকঠাক কাজ করছিল না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-তৈরি মন্দির, ভরতকুণ্ডে রাম-জ্ঞানেই পুজো পাচ্ছেন যোগী 


সংবাদমাধ্য়মের খবর অনুয়ায়ী মেয়েদের হোস্টেলের ওই ক্যান্টিনের নাইট শিফটে থাকেন ৫ কর্মী। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিস। তারপরই এক কর্মীকে 354-C ধারায় গ্রেফতার করা হয়। এনিয়ে বিস্তারিত তদন্ত চলছে।


উল্লেখ্য, মেয়েদের হোস্টেলে কমপক্ষে ৬০ ছাত্রীর স্নানের দৃশ্য সম্প্রতি ফাঁস হয়েছে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় থেকে। ওই ঘটনায় তোলপাড় গোটা বিশ্ববিদ্যালয়। স্নানের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ম্যানেজনমেন্টের এক ছাত্রীকে গ্রেফতার করা হয়েছে। জানা যাচ্ছে ওই ছাত্রী সিমলায় তার এক বন্ধুকে ভিডিয়োগুলি পাঠিয়েছিল। সেই বন্ধুই ওইসব ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। তবে পুলিসের দাবি, অভিযুক্ত ছাত্রীর কাছে একটিমাত্র ভিডিয়ো পাওয়া গিয়েছে। সেটিও আবার তার নিজের। তদন্তে নেমে পুলিসে অভিযুক্ত ছাত্রীর পুরুষ বন্ধুকে গ্রেফতার করেছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)