জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পদত্যাগ করলেন ভারতের হোয়াটসঅ্যাপ প্রধান অভিজিৎ বোস এবং মেটার পাবলিক পলিসির ডিরেক্টর রাজীব অগ্রবাল। এর আগে ভারতের মেটা হেড অজিত মোহনও পদত্যাগ করেছিলেন। মেটা সারা বিশ্বে ১১ হাজার কর্মী ছাঁটাই করবে এই খবরের পরেই এই সিদ্ধান্তের কথা শোনা গেল। ভারতের হোয়াটসঅ্যাপ প্রধান অভিজিৎ বোসের পদত্যাগপত্র পেয়েই হোয়াটসঅ্যাপ প্রধান উইল ক্যাথকার্ট অভিজিতের ভূয়সী প্রশংসা করেছেন। ভারতে হোয়াটসঅ্যাপের প্রণয়ন-পদ্ধতি এবং এর মার্কেটিং স্ট্র্যাটেজির ক্ষেত্রে অভিজিতের অবদানের জন্য তাঁকে ধন্যবাদও জানান উইল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Teen Chennai Footballer R Priya: চিকিৎসা-গাফিলতিতে মৃত্যু? বিশ্বকাপের আবহও ম্লান তরুণী ফুটবলারের শোকে...


কেন অভিজিৎ বোস পদত্যাগ করলেন তার ব্যাখ্যাও তিনি দিয়েছেন। লিংকেডিনে তিনি এক দীর্ঘ ব্যাখ্যাপত্র লিখেছেন। তিনি বলেছেন দীর্ঘ চার বছরের দারুণ একটা জার্নির পর এরকম একটা সিদ্ধান্ত নেওয়া আমার পক্ষে বেশ কঠিনই ছিল। বিশ্বের এক চমকপ্রদ বস্তু এই  হোয়াটসঅ্যাপ। আর আমি ছিলাম এরই ছোট্ট একটি অংশ। ফলে এটা আমার পক্ষে দারুণ একটা অভিজ্ঞতা ছিল। এই কাজের অভিজ্ঞতা আগামী দিনেও তাঁকে সমৃদ্ধ করবে বলে জানিয়েছেন তিনি। তবে আমি আমার পরের প্রজেক্ট নিয়েও খুব উত্তেজিত। আমি মনে করি এর পরের পাঁচ বছর ভারতের জন্য খুবই বিশেষ হতে চলেছে।   


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)