নিজস্ব প্রতিবেদন: স্বামীকে ৩০ টাকার সবজি কিনে আনতে বলেছিলেন স্ত্রী। তাতেই স্ত্রীকে তিন তালাক দিলেন স্বামী। শনিবার চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে দিল্লি লাগোয়া উত্তর প্রদেশের নয়েডায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মহিলার অভিযোগ, স্বামী সাবিরকে ৩০ টাকার সবজি কিনে আনতে বলায় তাঁর স্বামী তাঁকে প্রথমে তিন তালাক দেয়। পরে তাঁকে স্ক্রু ড্রাইভার দিয়ে আঘাতও করে। হাসপাতালে ভর্তি করতে হয় জায়নাব নামে ওই মহিলাকে। 


নাগাড়ে বর্ষণে জলের তলায় রেল লাইন, মুম্বইয়ের একাধিক শাখায় থমকে গেল ট্রেন


নির্যাতিতার বাবা বলেন, 'দেখাশোনা করে মেয়ের বিয়ে দিয়েছিলাম। বিয়ের পরেও পণের জন্য চাপ দিচ্ছিল মেয়ের শ্বশুরবাড়ির লোকজন। নিয়মিত নির্যাতন করা হত মেয়েকে।' 


৯ বছর আগে বিয়ে হয়েছিল জায়নাব ও সাবিরের। দম্পতির ৪ সন্তান রয়েছে। নির্যাতিতার অভিযোগ, সাবির তাঁকে তালাক দেওয়ার পর তাঁর কানের দুল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন শাশুড়ি। বাধা দেওয়ায় তাঁকে মারধর করা হয়। যাতে গুরুতর আহত হন তিনি। 


 



ঘটনায় দাদরি থানায় সাবির ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন জায়নাব। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা রুজু করেছে পুলিস। 


জায়নাবের বাবা মুরসালিমের অভিযোগ, সাবিরকে গ্রেফতার করে ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করে পুলিস। যার ফলে সহজেই জামিন পেয়ে গিয়েছে সে।