জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : টাকা হাতাতে যুবককে মিথ্যে ধর্ষণ মামলায় ফাঁসায় এক যুবতী। মামলা তুলতে দাবি করে ১০ লাখ টাকা। শেষমেশ পর্দাফাঁস হল গোটা চিত্রনাট্যের। অভিযুক্ত যুবতীকে গ্রেফতার করেছে পুলিস। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গুরগাঁওয়ে। প্রথমে এই ঘটনায় বিপাকে পড়ে যান ওই যুবক। শেষে ওই যুবক ওই তরুণীর সঙ্গে তাঁর ফোনে কথোপকথন  রেকর্ড করেন। প্রকাশ্যে আনেন সেই অডিয়ো রেকর্ড। আর তাতেই পর্দাফাঁস হয় ওই যুবতীর কুকীর্তির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গুরগাঁওয়ের সেক্টর ৪০-এর থানায় এসে ওই তরুণী ওই ব্যক্তির বিরুদ্ধে মিথ্যে ধর্ষণের অভিযোগ দায়ের করে। ঘটনার বিষয়ে পুলিস জানিয়েছে, গত ১৩ এপ্রিল সাউথ সিটি ১-এর এ000 পরের দিন পুলিসে গিয়ে ওই যুবতী অভিযোগ করেন যে, ওই যুবক তাঁকে হোটেলের ঘরে একা পেয়ে ধর্ষণ করেছে।


এরপরই পুলিসে পালটা অভিযোগ দায়ের করে ওই যুবক। অভিযোগকারী যুবক দাবি করে, তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মিথ্যে। আর সেই মিথ্যে অভিযোগ প্রত্যাহারের জন্য তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা চাইছে ওই যুবতী। দু'জনের কাছ থেকে দু'রকম অভিযোগ পাওয়ার পর সন্দেহ হয় পুলিসেরও। পুলিস তখন ওই যুবককে একটি মোবাইল ফোন দেয় এবং ওই যুবতীর সঙ্গে তার কথোপকথন রেকর্ড করতে বলে।


পুলিস জানিয়েছে, কল রেকর্ডিংয়েই স্পষ্ট হয়ে যায় আসল ঘটনা। সামনে আসে যে, ধর্ষণের অভিযোগ সর্বৈব মিথ্যে। ওই যুবতী আসলে ওই যুবকের কাছ থেকে টাকা হাতাতে চাইছিল। তারপরই ওই যুবক ওই তরুণীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ওই যুবতীকে গ্রেফতার করেছে পুলিস। ওই মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮৯ ধারায় (অপরাধ সংঘটনের ভয় দেখিয়ে টাকা আদায় করা) মামলা দায়ের করা হয়েছে। 


আরও পড়ুন, Mumbai Local Train: বোরিভালিতে উঠে আন্ধেরিতে নেমে যায় এই 'নিত্যযাত্রী', শোরগোল নেটপাড়ায়



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)