জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ধর্ষণ, সঙ্গে খুনও! নির্যাতিতার দেহ মিলল ঝোপের ভিতরে। ঘটনায় ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। এবার মোদীর রাজ্য গুজরাটে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  RG Kar Incident: লিফটে কর্তব্যরত তরুণী চিকিৎসককে পেয়ে...! ফের হাসপাতালে ন্যক্কারজনক ঘটনা


স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গুজরাটের ভাদোদারা জেলায় বাসিন্দা ছিলেন নির্যাতিতা। হঠাত্‍-ই নিখোঁজ হয়ে যান। সম্প্রতি এক ঝোপ থেকে ওই তরুণীর দেহ উদ্ধার করে পুলিস। কীভাবে মৃত্যু? তদন্তে জানা গিয়েছে, নির্যাতিতারই এক আত্মীয় কিরণ  কিরণ শানাভাই ভাসাভার সন্দেহ ছিল যে,  অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ওই তরুণী। বিয়ে করার জন্য চাপ দিচ্ছিলেন ন। কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন নির্যাতিতা। 


অভিযোগ, প্রত্যাখ্যানের বদলা নিতেই ওই তরুণীকে ধর্ষণ করে কিরণই। সঙ্গে ছিলেন আরও ৩ জন। এরপর ওই তরুণী যখন পালানোর চেষ্টা করেন, তখন ধাওয়া  করে তাঁকে ধরে ফেলে অভিযুক্তরা। এরপর ঝোপে নিয়ে ফের ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হয়। মূল অভিযুক্ত কিরণ-সহ ৪ জনকেই গ্রেফতার করেছে পুলিস। 


এদিকে একমাস পার। আরজি কর কাণ্ডের প্রতিবাদে এখনও কর্মবিরতি ও প্রতিবাদ কর্মসূচি চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা। যা প্রভাব ফেলেছে রাজ্যের চিকিত্‍সা ব্য়বস্থায়। মৃত্যু হয়েছে ২৩ জন রোগীর! পরিস্থিতি কবে স্বাভাবিক হবে? স্রেফ মুখ্যমন্ত্রীর অনুরোধই নয়, জুনিয়র ডাক্তারদের কাজে যোগ দেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্টও। সময়সীমা ছিল, আজ মঙ্গলবার বিকেল ৫টা। কিন্তু সেই সময়সীমা পেরিয়ে গেলেও কাজে যোগ দিলেন না জুনিয়র ডাক্তাররা।


এদিন ৫ দফা দাবিতে স্বাস্থ্যভবন অভিযান করলেন আন্দোলনকারীরা। রীরা। হাত প্রতীকী মস্তিষ্ক। করুণাময়ী থেকে সল্টলেক সেক্টর ফাইভে স্বাস্থ্যভবন পর্যন্ত মিছিল করলেন জুনিয়র ডাক্তাররা।  কিন্তু স্বাস্থ্যভবনে ঢুকতে না পেরে শেষপর্যন্ত রাস্তাতেই অবস্থান বিক্ষোভ শুরু করেছেন তাঁরা। 


আরও পড়ুন:  Indian Air Force: সেনাবাহিনীতেও নেই ছাড়! 'উইং কমান্ডার আমার মুখে জোর করে...', বিস্ফোরক অভিযোগ বায়ুসেনা অফিসারের...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram)