নিজস্ব প্রতিবেদন: ইভটিজারের যৌনাঙ্গ কেটে নিলেন এক তরুণী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ডোম্বিভ্যালি এলাকায়। অভিযোগ, বছর তিরিশের ওই যুবক দীর্ঘদিন ধরে ওই তরুণীকে উত্যক্ত করত। প্রতিবাদ করেও লাভ হয়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: শাশুড়ির মাথা কেটে রক্তপান করল জামাই


তাই শিক্ষা দিতেই এই কাণ্ড ঘটিয়েছেন বলে ওই তরুণীর দাবি। এই ঘটনা ঘটাতে ওই তরুণী নিজের দুই বন্ধুর সাহায্যও নেন। ডোম্বিভ্যালির কাছে রেললাইনের পাশে নির্জন জায়গায় এই ঘটনাটি ঘটান।


পুলিশ ওই তরুণীকে গ্রেফতার করেছে। পুলিশের হাতে ধরা পড়েছে তাঁর দুই বন্ধুও। পুলিশ জানিয়েছে, ধৃত দুই বন্ধুর নাম মুকেশ কানিয়া ও তেজস মাত্রে।


আরও পড়ুন: সরকারি হাসপাতালের গাফিলতি! অন্তঃসত্ত্বাকে দেওয়া হল এইচআইভি সংক্রামিত রক্ত


প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, ওই ব্যক্তিকে রেললাইনের কাছে নির্জন জায়গায় দেখা করার জন্য ডাকে ওই তরুণী। দুই বন্ধু আগে থেকেই সেখানে লুকিয়ে ছিল। ওই ব্যক্তি ঘটনাস্থলে পৌঁছলে তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে এই দু'জন। তাঁকে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলে।


তার পর তাঁকে বেধড়ক মারধর করে তিনজন। শেষে ওই তরুণী ওই ব্যক্তির যৌনাঙ্গ কেটে নেয়। তার পর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। ওই ব্যক্তিকে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করেন।


আরও পড়ুন: যৌন চাহিদা মেটাতে অস্বীকার, ১০ বছরের বালককে খুন করে ফেলল কিশোর


পুলিশকেও স্থানীয় বাসিন্দারা খবর দেন। পুলিশ তদন্ত শুরু করেছে। ওই ব্যক্তির বিরুদ্ধে যে অভিযোগ ওই তরুণী তুলেছেন, তার সত্যতা খতিয়ে দেখছে পুলিশ। তারা জানিয়েছে, আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। তিনি কিছুটা সুস্থ হলে তাঁর বয়ান নেবে পুলিশ।