জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হিন্দি ছবির মতো দৃশ্য। গুলির আওয়াজ শুনে ঝাড়ু হাতে বেরিয়ে এলেন মহিলা। আর তার রুদ্রমূর্তি দেখেই গোলাগুলি থামিয়ে পালাল গ্যাংস্টাররা। প্রাণ বাঁচল প্রতিবেশীর। সোমবার সকালে এভাবেই হরিয়ানার ভিওানিতে প্রাণ বাঁচল হরিয়া নামে এক যুবকের। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিধানসভার শীতকালীন অধিবেশন থেকে সাসপেন্ড বিরোধী দলনেতা!


মঙ্গলবার কালে বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিল হরিয়া। আচমকাই ২টি বাইকে সেখানে হাজির হয় ৪ দুষ্কৃতী। হরিয়াকে কাছে পেয়েই তাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে দুষ্কৃতীরা। যাকে লক্ষ্য করে গুলি সেই হরিয়ারও কম যায় না। তার বিরুদ্ধে গ্যাংস্টার লরেন্স বিষ্ণৈযের সহযোগী রবি বক্সারের খুনে অভিযুক্ত। এদিকে, গুলির শব্দ শুনেই উল্টো দিকের বাড়ি থেকে বেরিয়ে আসেন এক মহিলা। হাতে ধরা ঝাড়ুর ডান্ডা। সেটা নিয়েই তিনি হামলাকারীকে তাড়া করেন। বেগতিক দেখে পালায় ওই দুষ্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।



ওই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তদন্তকারী এএসআই দীপক সংবাদমাধ্য়মে বলেন, বিওয়ানির ডাবর কলোনির বাসিন্দা হারিয়াকে তার বাড়ির সামনেই ৪ দুষ্কৃতী ঘিরে ধরে গুলি চালাতে শুরু করে।  কমপক্ষে ৮ রাউন্ড গুলি চালানো হয়। ঘটনার পরই একটি তদন্ত টিম গঠন করে তদন্ত শুরু করেছে পুলিস। যে রাস্তায় দুষ্কৃতীরা এসেছিল ও গুলি চালনার পর পালিয়ে গিয়েছে সেই রাস্তার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)