জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুণের হিঞ্জেওয়াড়ি এলাকায় এক হোটেলে মিলল এক তরুণী ইঞ্জিনিয়ারের গুলিবিদ্ধ দেহ। লখনউয়ের বাসিন্দা ওই তরুণীর নাম বন্দনা দ্বিবেদী। পুলিসের দাবি, বয়ফ্রেন্ডের ডাকে সে এসে পুণের ওই হোটেলে এসে উঠেছিল। রবিবার সকালে বন্দনার গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে পুলিস। তার মাথায় কমপক্ষে ৪টি গুলির চিহ্ন ছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-হাইকোর্টে ২ বিচারপতির বেনজির সংঘাত, মেডিক্যাল মামলায় কড়া রায় সুপ্রিম কোর্টের!


ঘটনা জানাজানি হতেই বেপাত্তা হয়ে যায় বন্দনার বয়ফ্রেন্ড। ঋষভ নিগম নামে বন্দনার ওই বয়ফ্রেন্ডকে শেষপর্যন্ত মুম্বই থেকে গ্রেফতার করেছে পুলিস। পুণের একটি নামী আইটি কোম্পানিতে কাজ করত বন্দনা। সম্প্রতি কাজের সূত্রে সে মুম্বই থেকে পুণেতে চলে আসে। জানা যাচ্ছে গত ১০ বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক। তবে কী কারণে তিক্ততা ও খুন তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিস।


প্রাথামিক তদন্তে উঠে এসেছে, হিঞ্জেওয়াড়ি এলাকায় একটি হোটেলে তারা গত ২৫ জানুয়ারি থেকে থাকছিল। সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে শনিবার রাত দশটা নাগাদ হোটেল ছেডে় যাচ্ছে ঋষভ। পরদিন বন্দনার মৃতদেহ উদ্ধার হয় হোটেল থেকে। ওই রাতেই পুণে থেকে বিমানে মুম্বই চলে যায়। সেখানেই তাকে গ্রেফতার করে পুলিস। আপাতত হোটেল রুমটি সিল করে দিয়েছে পুলিস। ঋষভকে জিজ্ঞাসবাদ করে দেখা হচ্ছে কোথা থেকে বন্দুক জোগাড় করেছিল ঋষভ। হোটেল কর্মীরা জানিয়েছে কোনও গুলির শব্দ তারা পাইনি কারণ  ঘটনার রাতে এলাকায় একটি বিক্ষোভ সমাবেশের প্রবল আওয়াজ হচ্ছিল।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)