জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জমি বিবাদকে কেন্দ্র করে সংঘর্ষ সামলাতে গিয়ে আক্রান্ত পুলিস। বিহারের আরারিয়া জেলায় জনতার আক্রমণে গুরুতর আহত এক মহিলা পুলিস কনস্টেবল। পুলিসের উপরে তির ও ধনুক নিয়ে তারা চড়াও হয়। একটি তির এসে লাগে এক মহিলা পুলিসকর্মীর মুখে। সেই তির ঢুকে গিয়ে তাঁর খুলিতে আঘাত করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বন্যার জল সরতেই ধেয়ে আসছে প্রবল ঝড়, তোলপাড় হবে ৭ অঞ্চল


সোমবার পোখারিয়া গ্রামে একটি জমি দখল করে নিচ্ছিল একদল লোক। সেই সময় গ্রামে গিয়ে পৌঁছয় পুলিস টিম। ওইসব লোকজন তখন জায়গাটি বাঁশ দিয়ে ঘেরার চেষ্টা করছিল। প্রায় ২০০ লোক ছিল ওই দলে। এতে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। সেইসময় পুলিস গিয়ে তাদের বাধা দেয়। এতেই ওইসব লোকজন পুলিসের উপরে চড়াও হয়।


বিক্ষুব্ধ জনতা পুলিসের দিকে লক্ষ্য করে তির ছুড়তে শুরু করে। এতে একটি তির এসে লাগে নুসরত পারভিন নামে এক সাব ইন্সপেক্টরের মুখে। সেই তির তার মুখে অনেকটাই ভেতরে চলে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক। এখন এলাকা শান্ত হয়েছে। ওই কনস্টেবলকে ভর্তি করা হয়েছে পূর্ণিয়ার ম্যাক্স হাসপাতালে।


পুলিসের তরফে জানানো হয়েছে, ওই ঘটনার সঙ্গে যারা জডিত তাদের ধরার জন্য জোর তল্লাশি করা হচ্ছে। এলাকায় ১১২ ধারা প্রয়োগ করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)