জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সহপাঠীকে পছন্দ ছিল। বিয়ে করতে চেয়েছিল সহপাঠীকে। সেই কারণে লিঙ্গ পরিবর্তন করে মেয়ে থেকে ছেলেও হয়েছিল সে। কিন্তু শেষে সহপাঠীকেই শিকলে বেঁধে পুড়িয়ে মারল 'রূপান্তরিত প্রেমিক'! জন্মদিনের আগের সন্ধ্যাতেই ২৪ বছর বয়সী, পেশায় ইঞ্জিনিয়ার ওই যুবতীকে হত্যা করে তাঁর প্রাক্তন সহপাঠী। হাড়হিম করে দেওয়া ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর চেন্নাইয়ের দক্ষিণে কেলামবাক্কমের কাছে অবস্থিত থালাম্বুর নামে একটি মফস্বলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, জন্মদিনের আগের সন্ধ্যায় ২৪ বছর বয়সী ওই যুবতীকে প্রথমে শিকল দিয়ে বাঁধে অভিযুক্ত। তারপর ব্লেড দিয়ে গলার নলি কেটে দেয়। এরপরই জীবন্ত পুড়িয়ে মারে তাঁকে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ২৬ বছর বয়সী ওই 'রূপান্তরিত প্রেমিক'-এর নাম ভেত্রিমারান ওরফে পান্ডি মাহেশ্বরী। জন্মদিনের সারপ্রাইজ দেওয়ার অছিলায় সে ২৪ বছর বয়সী আর নন্দিনীর চোখ বেঁধে দেয়। তারপরই চেইন দিয়ে বেঁধে গায়ে পেট্রোল ঢেলে জ্বালিয়ে দেয়। 


মাদুরাইয়ের বাসিন্দা পেশায় একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার অভিযুক্ত চেন্নাইতে আত্মীয়দের সঙ্গে থাকত। প্রথমে তার নাম ছিল পান্ডি মহেশ্বরী। পরে তার লিঙ্গ পরিবর্তনের সঙ্গে নাম পরিবর্তন করে ভেত্রিমারান করে। তদন্তে দুজনের সম্পর্কের চাঞ্চল্যকর মোড় বেরিয়ে আসে। জানা যায়, মাদুরাইতে একসঙ্গে পড়াশোনা করার পর, পান্ডি মাহেশ্বরী লিঙ্গ পরিবর্তনের অপারেশন করে। নাম বদলায়। তবে তারপরেও নন্দিনী বন্ধুত্ব বজায় রেখেছিল। তারা দুজনেই থোরাইপাক্কামের একটি প্রাইভেট আইটি ফার্মে একসঙ্গে কাজও করেছিল। 


কিন্তু সম্প্রতি ভেত্রিমারানের সন্দেহ হয় যে, নন্দিনী অন্য কোনও সম্পর্কে জড়িয়েছে। সেই সন্দেহ থেকেই এই বীভত্স হত্যালীলা। পুলিস সূত্রে জানা গিয়েছে, ভেত্রিমারান জন্মদিনের সারপ্রাইজ দেওয়ার জন্য নন্দিনীকে আমন্ত্রণ জানিয়েছিল। তারপর নন্দিনীকে ফাঁদে ফেলে নিজের পরিকল্পনা সফল করতে, প্রথমে নন্দিনীর চোখ বেঁধে দেয়। তারপরই নন্দিনীকে শিকল দিয়ে বেঁধে, গলার নলি কেটে গায়ে পেট্রোল ঢেলে জীবন্ত জ্বালিয়ে দেয়। 


স্থানীয়রা যখন নন্দিনীকে উদ্ধার করেন, তখনও তিনি শিকলে বাঁধা অবস্থায় ছিলেন। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই তাঁর মৃত্যু হয়। পুলিস এই ঘটনায় ভেত্রিমারানকে গ্রেফতার করেছে। তাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।


আরও পড়ুন, মৃত স্বামীর ছবির সামনে উদ্দাম নাচ স্ত্রী’র! চোখ কপালে নেটিজেনদের



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)