জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিবারের সঙ্গে ছুটি কাটানোর আনন্দ শেষপর্যন্ত পর্যবসিত হল ভয়ংকর ঘটনায়। স্বামী-সন্তানের চোখের সামনেই ভেসে গেলেন গৃহবধূ। বান্দ্রায় স্বামী ও সন্তানের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন জ্যোতি সোনার। সমুদ্রের ঢেউ উপভোগ করতে স্বামীর সঙ্গে সমুদ্রের পাথরের উপরে বসেছিলেন জ্যোতি। পেছন থেকে সমুদ্রের ঢেউ ভিজিয়ে দিচ্ছিল তাদের। সেই মোবাইল বন্দি করছিল তাদের সন্তান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-চলন্ত বাসের সামনে ঝাঁপিয়ে মৃত্যু গৃববধূর, কারণ খুঁজতে গিয়ে চোখ কপালে পুলিসের


ঢেউয়ের দাপট ক্রমশ বাড়ছিল। তা উপভোগ করছিলেন দুজনে। আসেপাশে ছিলেন আরও অনেকেই। আচমকাই বিশাল একটি ঢেউ পেছন থেকে এসে ধাক্কা মারে জ্য়োতি ও তার স্বামীকে। প্রবল ধাক্কায় ছিটকে পড়েন দুজন। জলের দাপটে দুজনেই ভেসে যাচ্ছিলেন। আসপাশের লোকজন জ্যোতির স্বামীকে ধরে ফেললেও ভেসে যান জ্যোতি। পাড়ে দাঁড়িয়ে থাকা ছেলের চিত্কারের মধ্যে মূহূর্তে ঘটে যায় মর্মান্তিক ওই ঘটনা। জ্যোতির স্বামী জানিয়েছেন, একজন তাঁর পা টেনে ধরেছিলেন কেউ একজন। কিন্তু জ্যোতির কোনও খোঁজ পাওয়া যায়নি। পরে ডুবুরিরা তার মৃতদেহ উদ্ধার করেন।


গত ৯ জুন ওই ঘটনা ঘটে। তবে সেই ঘটনার ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। জ্যোতির স্বামী মুকেশ পুলিসকে আরও জানিয়েছেন, ঢেউয়ের প্রবল ধাক্কায় তিনি পড়ে যান। স্ত্রী তাঁকে ধরে থাকলেও তার হাত ছেড়ে যায়। দুজনেই পাথরের উপরে পড়ে যান। কিন্তু মুহূর্তেই জ্যোতি ভেসে যান জলের তোড়ে।



প্রতি দুসপ্তাহ অন্তর তিন ছেলেমেয়েকে নিয়ে পিকনিক যেতেন জ্যোতি ও মুকেশ। ঘটনার দিন তাঁরা চেয়েছিলেন জুহু চৌপট্টি। কিন্তু সেখানে প্রবল ঢেউ থাকা পুলিস সেখানে যাওয়ায় কড়াকড়ি করে। ফলে তাঁরা চলে যান বান্দ্রা। সেখানেই অনেকের সঙ্গে তারা বসেছিলেন পাথরের উপরে। তখনই আচমকাই ঘটে যায় ভয়ংকর ওই ঘটনা। এমন প্রবল ঢেউ কখনও দেখেনি বলে জানিয়েছেন মুকেশ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)