ওয়েব ডেস্ক : ৬০ বছর বয়সী বিমানকর্মীকে জুতোপেটা করে এই মুহূর্তে খবরের শিরনামে শিবসেনা সাংসদ রবীন্দ্র গায়েকোয়াড়। এয়ার ইন্ডিয়ার বিমানে এমন কীর্তির কথা তিনি নিজেই ফলাও করে সংবাদমাধ্যমে বলেছেন। এরপরই দেখা দেয় বিতর্ক। এই ধরনের কাজের জন্য তাঁর বিরুদ্ধে এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে FIR-ও করা হয়েছে। তবে, এতকিছুর পরও নিজের অবস্থানে অনড় এই সাংসদ। আজ তিনি সাফ জানিয়ে দেন, যা করেছেন বেশ করেছেন। উল্টে এয়ার ইন্ডিয়ার আক্রান্ত ওই আধিকারিককেই তাঁর কাছে এসে ক্ষমা চাইতে বলেন রবীন্দ্র গায়েকোয়াড়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মহারাষ্ট্রের ওসমানাবাদ থেকে নির্বাচিত হয়ে তিনি লোকসভায় যান। সোমবার সকালে এয়ার ইন্ডিয়ার বিমানে পুণে থেকে দিল্লি যান রবীন্দ্র গায়কোয়াড়। অভিযোগ, বিমান এয়ারপোর্টে নেমে যাওয়ার পরও তিনি নিজের সিট ছেড়ে নড়তে অস্বীকার করেন। তাঁর বক্তব্য, বিজনেস ক্লাসের টিকিট কাটার পরও তাঁকে ইকনোমি ক্লাসে উঠতে হয়েছে। এরপরই, তাঁর অভিযোগ শুনতে বিমানে পৌঁছন এয়ার ইন্ডিয়ার ডেপুটি ম্যানেজার পদে কর্মরত আর সুকুমার। অভিযোগ করার বদলে সুকুমারকে মাটিতে ফেলেই মারতে শুরু করেন ওই শিবসেনা সাংসদ। তাঁকে ২৫ বার জুতোপেটা করা হয়। ছিড়ে দেওয়া হয় তাঁর জামাও।


আরও পড়ুন- এয়ার ইন্ডিয়া কর্মীকে ২৫ ঘা জুতো পেটা করে শিবসেনা সাংসদের নজিরবিহীন অসভ্যতা


যদিও, এয়ার ইন্ডিয়ার দাবি আগে থেকেই জানিয়ে দেওয়া হয়েছিল ওই দিনের ওই বিমানের সব টিকিট ইকনোমি ক্লাসে পরিবর্তন করা হয়। সেটা জেনেই বিমানে উঠেছিলেন রবীন্দ্র গায়েকোয়াড়।


এদিকে, এই ঘটনার জেরে এয়ার ইন্ডিয়া ওই সাংসদকে তাদের বিমানে ওঠার ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। শুধু এয়ার ইন্ডিয়াই নয়, বেসরকারি বিমান সংস্থা জেট এয়ারওয়েজ, ইন্ডিগো, স্পাইসজেট ও গোএয়ার-ও তাঁকে তাদের বিমানে ওঠার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছে।