নিজস্ব প্রতিবেদন: অটো যাত্রীর ব্যাগ ছিনতাই করে বেশ খুশিই ছিল গৌরব ওরফে মনু। বাড়ি ফিরে বেশ নিশ্চিন্তেই ছিল সে। তখনও তা কোনও ধরনাই ছিল না যে ব্যাগের মালিক আসলে কে। কিন্তু বাড়িতেই পৌঁছে গেল পুলিস। তখনই বোঝা গেল ব্যাগের মালিক আসলে খোদ প্রধানমন্ত্রীর ভাইঝি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সাক্ষাত্কার দিতে এখন হাজার হাজার টাকা নিচ্ছেন নির্ভয়ার সেই প্রেমিক


প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদীর মেয়ে দময়ন্ত্রী বেন-এর হ্যান্ডব্যাগ ছিনতাই করে শেষপর্যন্ত হরিয়ানার সোনিপত থেকে ধরা পড়ল ২১ বছরের যুবক গৌরব। দময়ন্তী পুলিসকে জানিয়েছেন, ব্যাগে ছিল ৫৬,০০০ টাকা, ২টি মোবাইল ফোন ও বেশকিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র।


পুলিস সূত্রে জানা গিয়েছে শনিবার সকালে উত্তর দিল্লির সিভিল লাইন এরিয়ায় গুজরাটি সমাজ ভবনের সামনে অটো থেকে নামার সময় তাঁর হাত থেকে ওই ব্যগটি ছিনিয়ে নিয়ে পালায় গৌরব তার এক বন্ধু। স্কুটি চড়ে এসে তারা ছিনতাই করে। এদিন সকাল সাতটা নাগাদ ওই ঘটনা ঘটে।


আরও পড়ুন-গাছে বেঁধে গণপিটুনি, সালকিয়ায় যুবকের মৃত্যু


দময়ন্তী বেন পুলিসে অভিযোগ করার পরই তদন্ত নামে পুলিস। অভিযুক্ত দুই যুব কোনও হেলমেট পরে ছিল না। ফলে তাদের চিহ্নিত করা অনেকটাই সহজ হয়ে যায়। সিসিটিভির ফুটেজ পরীক্ষা করেও দেখে পুলিস।


আদতে দিল্লির সদরবাজার এলাকার বাসিন্দা গৌরব। মাঝ কিছুদিন ছিল নবি করিম এলাকায়। উত্তর দিল্লির পুলিস কমিশনার মনিকা ভরদ্বাজ সংবাদমাধ্যমে জানিয়েছেন, গৌরবের সঙ্গী বাদলকে খোঁজার জন্য তল্লাশি শুরু হয়েছে।