জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জি নিউজের সঞ্চালক রোহিত রঞ্জনকে গ্রেফতারের চেষ্টা। 'দাদাগিরি' ছত্তিশগড় পুলিসের। অভিযোগ, বিনা উর্দিতেই রোহিত রঞ্জনের বাড়িতে পৌঁছয় ছত্তিশগড়ের পুলিসে কর্মী। জোর করে বাড়ির ভিতর ঢুকে পড়েন ১০ থেকে ১২ জন পুলিসকর্মী। নিরাপত্তাকর্মীরা বাধা দিলে তাঁদের ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গাজিয়াবাদে থাকেন রোহিত রঞ্জন। কিন্তু উত্তরপ্রদেশ পুলিসের কাছে তাঁর নামে গ্রেফতারি পরোয়ানা বা এফআইআর নিয়ে কোনও খবরই ছিল না। রোহিত রঞ্জন অভিযোগ করেছেন, স্থানীয় থানার কাছে কোনও খবরই ছিল না। স্থানীয় থানাকে কিছু না জানিয়েই তাঁকে গ্রেফতার করতে তাঁর বাড়ি পৌঁছয় ছত্তিশগড় পুলিস। এটাই সঠিক আইন কিনা, সেই প্রশ্ন তোলেন তিনি। 



পাশাপাশি, রোহিতের বাবার সঙ্গে দুর্ব্যবহার করে পুলিস। পরিবারের সঙ্গেও দুর্ব্যবহার করে। বাড়ির মহিলাদের নির্যাতন করে পুলিস। নষ্ট করে বাড়ির জিনিসপত্রও। একইসঙ্গে রোহিতের সঙ্গেও অভব্য আচরণ করা হয়। 



জি নিউজের সঞ্চালক রোহিত রঞ্জনের বাড়িতে পুলিসের এই 'দাদাগিরি'র তীব্র নিন্দা করছে জি মিডিয়া। জি গ্রুপের স্পষ্ট বক্তব্য #ZeeJhukegaNahin। সংবাদমাধ্যমের উপর এই আক্রমণের তীব্র নিন্দা করছে ওয়াকিবহল মহল। 



আরও পড়ুন, PM Narendra Modi: মোদীর চপার লক্ষ্য করে কালো বেলুন! গ্রেফতার ৪ কংগ্রেস কর্মী, রিপোর্ট তলব কেন্দ্রের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)