জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই বান্দ্রায় জিশান সিদ্দিকীর অফিসের সামনেই খুন করা হয় তাঁর বাবা তথা বান্দ্রার প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকীকে। পরে সেই খুনের দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই। এরপরেই সেই গ্যাংস্টার জানায় যে তার পরবর্তী টার্গেটের তালিকায় রয়েছে বাবা সিদ্দিকীর ছেলে জিশান সিদ্দিকী ও সলমান খান। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে জিশান জানান যে বাবার মৃত্যুর পর প্রতিদিন তাঁর খোঁজ নেন সলমান খান। সোমবার তিনিই জয়েন করলেন অজিত পাওয়ারের এনসিপিতে। আগামী মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে মুম্বইয়ের বান্দ্রা পূর্ব থেকে প্রার্থী হতে চলেছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Nusrat Jahan: যশের হাত ছাড়িয়ে এবার বলিউডের নায়কের প্রেমে ডুব নুসরতের!


সলমানের সঙ্গে যোগাযোগ থাকার কারণেই নাকি মেরে ফেলা হয়েছে বাবা সিদ্দিকীকে। একথা জানিয়েছে খোদ গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে জিশান সিদ্দিকী বলেন, 'সলমান ভাই এই বিষয়টা নিয়ে খুবই আপসেট। বাবা ও সলমান একে অপরের নিজের ভাইয়ের মতো ছিল। পিতাজি চলে যাওয়ার পর উনি অনেক সাহায্য করেছেন। প্রতিদিন রাতে আমার খোঁজ নেন। আমার ঘুম আসে না। দীর্ঘক্ষণ কথা বলেন। আজীবন ওঁর সাপোর্ট পেয়েছি'। 


নমিনেশন ফাইলের একেবারে অন্তিম লগ্নে প্রার্থী হওয়ার ঘোষণা  করেন জিশান। মনোয়ন পত্র জমা দেওয়ার আগে মিডিয়াকে জিশান বলেন, 'তাঁর দুঃসময়ে অজিত পাওয়ার ও এনসিপির দুই নেতা তাঁর পাশে দাঁড়িয়েছে। যাঁরা এই কঠিন সময়ে আমার পাশে দাঁড়িয়েছেন, তাঁদের ধন্যবাদ। আমার বাবা আজীবন সাধারণ মানুষের পাশে থেকেছেন। আমি তার পথই অনুসরণ করব। গত পাঁচ বছরে বান্দ্রা পূর্বের জন্য অনেক কাজ করেছি। সেই কাজই এগিয়ে নিয়ে যাব'। 


আরও পড়ুন- Sheikh Hasina: রাফীর পরিচালনায় এবার পর্দায় বাংলাদেশের গণ অভ্যুত্থান! শেখ হাসিনার চরিত্রে...


কংগ্রেস ছেড়ে গেরুয়া শিবিরে জিশানের জয়েনিংকে অনেকেই মনে করছেন যে লরেন্স বিষ্ণোইয়ের হাত থেকে বাঁচতেই তাঁর এই সিদ্ধান্ত। কারণ লরেন্সের পরবর্তী টার্গেটের তালিকায় রয়েছে বাবা সিদ্দিকীর ছেলে জিশান সিদ্দিকীও। সেই কারণেই এই সিদ্ধান্ত নিলেন জিশান, প্রশ্ন রাজনৈতিক মহলে। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)