Bollywood Son in laws: খ্যাতনামা পরিবারের জামাই হলেন এই তারকারা, জানা আছে?

Fri, 17 Sep 2021-8:47 pm,

নবাব পতৌদি পরিবারের জামাই হলেন অভিনেতা কুণাল খেমু। ২০১৫-র ২৫ জানুয়ারি শর্মিলা ঠাকুর ও নবাব পতৌদির মেয়ে সোহা আলি খানের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন কুণাল।

 অভিনেতা আয়ুষ শর্মা হলেন সলমন খানের পরিবারের জামাই। ২০১৪-র ১৮ নভেম্বর অর্পিতা খানের সঙ্গে বিয়ে হয় আয়ুষের। 

অভিনেতা কুণাল কাপুর হলেন বচ্চন পরিবারের জামাই। অমিতাভ বচ্চনের ভাই অজিতাভ বচ্চনের কন্যা নয়না বচ্চনকে ২০১৫ সালে বিয়ে করেন কুণাল কাপুর। 

বলিউডের সুপারস্টার, রাজেশ খান্না এবং ডিম্পল কাপাডিয়ার জামাই হলেন অক্ষয় কুমার। ২০০১ সালের ১৭ জানুয়ারি টুইঙ্কল খান্নার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অক্ষয়।

অভিনেতা ধনুশ হলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের জামাই। ২০০৪ সালের ১৮ নভেম্বর রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেন ধনুশ। 

ছবি-ইনস্টাগ্রাম

পতৌদি বংশের ছোটে নবাব সইফ আলি খান হলেন খ্যাতনামা 'কাপুর' বাড়ির জামাই। রণধীর কাপুরের ছোট মেয়ে করিনা কাপুরকে বিয়ে করেন সইফ। 

ছবি-ইনস্টাগ্রাম

অজয় দেবগন হলেন বলিউডের মুখোপাধ্যায় পরিবারের জামাই। শমু মুখোপাধ্যায় ও তনুজা-র মেয়ে কাজলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অজয়। 

 

ছবি-ইনস্টাগ্রাম

৭এর দশকে জনপ্রিয় অভিনেত্রী মুমতাজের জামাই হলেন ফারদিন খান। মুমতাজেক মেয়ে নাতাশা মাধওয়ানি সঙ্গে ২০০৫ সালে বিয়ে হয় ফারদিন খান। তাঁদের দুই সন্তান রয়েছে। 

 

ছবি-ইনস্টাগ্রাম

অভিনেতা সুনীল দত্ত এবং নার্গিসের মেয়ে নম্রতা দত্তকে বিয়ে করেন কুমার গৌরব। কুমার গৌরব হলেন ষাটের দশকের সুপারস্টার রাজেন্দ্র কুমারের ছেলে।

 

ছবি-ইনস্টাগ্রাম

হৃত্বিক রোশন শুধু রাকেশ রোশনের ছেলেই নন, অভিনেতা সঞ্জয় খানের জামাই। ২০০০ সালে সঞ্জয় খানের মেয়ে সুজানের সঙ্গে বিয়ে হয় হৃত্বিকের। যদিও পরে সুজান-হৃত্বিকের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। 

 

ছবি-ইনস্টাগ্রাম

অতুল অগ্নিহোত্রী হলেন খান পরিবারের জামাই। বলিউড প্রযোজক সেলিম খানের মেয়ে, সলমন খানের বোন আলভিরা খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অতুল অগ্নিহোত্রী।

 

ছবি-ইনস্টাগ্রাম

ভরত মুম্বাইয়ের একজনন সফল ব্যবসায়ী। বর্ষীয়ান অভিনেতা হেমা মালিনী এবং ধর্মেন্দ্রের মেয়ে এষা দেওয়ালের শৈশবের প্রেম।  ২০১২-র ২৯ জুন ভরত তখতানির সঙ্গে বিয়ে হয় এষার। 

ছবি-ইনস্টাগ্রাম

বৈভব বোহরা হলেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর জামাই। ২০১৪-র ২ ফেব্রুয়ারি অহনা দেওলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বৈভব।

 

ছবি-ইনস্টাগ্রাম

দিল্লির ব্যবসায়ী, ভারত সাহনি হলেন ঋষি কাপুরের জামাই। ২০০৬ সালের ২৫ জানুয়ারি ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুরের সঙ্গে বিয়ে হয় ভারতের। তাঁদের এক মেয়ে রয়েছে, সামারা।

 

ছবি-ইনস্টাগ্রাম

অভিনেতা শরমন যোশী হলেন প্রেম চোপড়ার জামাই। ২০০০ সালে প্রেম চোপড়ার মেয়ে প্রেরণার সঙ্গে বিয়ে হয় শরমনের, তাঁদের তিন সন্তান রয়েছে। 

 

ছবি-ইনস্টাগ্রাম

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link