Pakistani viral love story: এক দেখাতেই মনচুরি! ৫০ বছরের ইলেকট্রিশিয়ানকে বিয়ে ২২-এর পাক যুবতীর...

Fri, 23 Dec 2022-1:48 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কথায় আছে প্রেম কোনও বয়সের বাধা মানে না। প্রেমে সব ভালো! দেশ-বিদেশে এমন অনেক আজব প্রেমের গজব কাহানি সামনে আসে যা অবিশ্বাস্য বলেও মনে হয়। এবার সামনে এল পড়শি দেশ পাকিস্তানের এমনই এক প্রেমকাহিনী। 

পাকিস্তানে এবার এক ২২ বছরের তরুণী প্রেমে পড়ে বিয়ে করলেন ৫০ বছর বয়সী এক ইলেকট্রিকশিয়ানকে। যুগলের নাম সায়মা ও মনসুর।

দুজনের বয়সের ব্যবধান দ্বিগুণের বেশি! সায়মার থেকে ২৮ বছরের বড় মনসুর। কিন্তু তাতে কি? দুজনেই জানাচ্ছেন, বিয়ের পর তাঁরা সুখী দম্পতি।

পেশায় ইলেকট্রিশিয়ান মনসুর বাড়িতে বাড়িতে আলো তৈরি করতেন। সেই কাজেই একসময় তিনি সায়মার বাড়িতে যান। সেখানেই দুজনের প্রথম দেখা। প্রথম দেখাতেই বয়সের ব্যবধানকে তুড়ি মেরে প্রেমের বাঁধনে বাঁধা পড়েন মনসুর-সায়মা। 

 

বলা যেতে পারে, লাভ অ্যাট ফার্স্ট সাইট! তবে এতটাও মসৃণ ছিল না মনসুর-সায়মার প্রেমের পথ। সে পথে অনেক কাঁটা বিছানো ছিল। সব অতিক্রম করেই মনসুর-সায়মার চারহাত এক হয়। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সায়মা।

সায়মা জানান, পরিবারের সদস্যরা তাঁর ও মনসুরের সম্পর্কের জন্য মোটেও প্রস্তুত ছিলেন না। অনেক বাধা আসে। পরিবারের তিরস্কারের সম্মুখীন হতে হয় তাঁদেরকে। বিয়ের পরও দুজনকে অনেক কটূক্তির সম্মুখীন হতে হয়েছে। কিন্তু দুজনেই কাউকে পাত্তা দেননি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link