Jalpaiguri: ৪ দিনে মৃত ৩, জেলায় উদ্বেগ বাড়িয়ে বাড়ছে করোনা

Wed, 01 Dec 2021-10:45 am,

নিজস্ব প্রতিবেদন: ৪ দিনে ৩ জনের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে। আক্রান্তের সংখ্যা প্রায় ৫০ ছুঁই ছুঁই। সবমিলিয়ে জলপাইগুড়ি জেলায় করোনার গ্রাফ ফের ঊর্ধ্বমুখী। আর তাতেই বাড়ছে উদ্বেগ। 

এদিকে জেলাজুড়ে সচেতনতার অভাব স্পষ্ট। মাস্ক ছাড়াই রেলস্টেশনে, রাস্তায় ঘুরে বেড়াচ্ছে মানুষজন। এই পরিস্থিতিতে লাগাম টানতে পথে পুরসভা‌‌। শুরু হয়েছে স্যানিটাইজেশন। 

বিভিন্ন বাজারে, জলপাইগুড়ি টাউন স্টেশন সহ সর্বত্রই দেখা গেল মাস্ক ছাড়া মানুষজনকে। মাস্ক নেই কেন? জিজ্ঞাসা করলে মিলছে অজুহাত। কেউ আবার হেসে তত্ক্ষণাত্ মুখে কাপড় চাপা দিচ্ছেন। এককথায় জেলায় করোনার গ্রাফ ঊর্ধমুখী হলেও, ভয়ডরের কোনও ছাপ নেই! 

এই পরিস্থিতিতে যেসব এলাকায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে, সেইসব এলাকায় মাইক্রো  কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন জলপাইগুড়ি পুরসভার প্রশাসনিক বোর্ডের চেয়ারপার্সন পাপিয়া পাল। শহরবাসী সরকারি স্বাস্থ্য বিধি না মানায় উদ্বিগ্ন তিনি।

একইসঙ্গে শহরে চলছে সচেতনতা প্রচারে মাইকিং। পুরসভার পক্ষ থেকে মাইকিং করে মানুষকে অতি অবশ্যই মাস্ক পরতে বলা হচ্ছে। তবে এতকিছুর পরেও ছবিটা কতটা বদলাবে, সেটা বলবে সময়ই। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link