পুজোর আগে মন খারাপ? ব্রেক আপ ভুলে, সেরে ওঠার ৫ উপায়…

Sat, 07 Oct 2023-6:32 pm,

ঠিক পুজোর আগে আগেই ভাঙলো প্রেমের সম্পর্ক? পুরো বাংলা যখন পুজোর আনন্দে মাতবে, তখন আপনি মন খারাপ করে ঘরে বসে। এই মন খারাপের হাত থেকেই আপনাকে বাঁচাবে এই অজানা ৫ উপায়।

নিজের ভেতরের ব্রেক আপের কষ্টকে আটকে রাখলে, দুঃখ বাড়বে আপনারই। তার বদলে নিজের কোনও বিশ্বস্ত বন্ধুর সঙ্গে আপনার এই দুঃখ শেয়ার করুন। যেকোনো মানুষের সঙ্গে আপনার ব্রেক আপের কথা শেয়ার করলে, আপনার সমস্যাই উল্টে বাড়তে পারে।

এই সময় আপনার উচিত নিজের পরিবার এবং সবথেকে কাছের ও বিশ্বস্ত কিছু বন্ধুর সঙ্গে সময় কাটানো। তাঁরাই পারে আপনার ব্রেক আপের কষ্ট ভুলিয়ে, আপনাকে খুশি রাখতে।

নিজের প্রাক্তন সঙ্গীকে সোশ্যাল মিডিয়ায় হাসি-খুশি দেখে, আপনার খারাপ লাগছে। আপনার উচিত, নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তাঁকে আনফ্রেন্ড করে দেওয়া। তার থেকেও ভালো হয়, যদি আপনি নিজেই সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিন দূরে থাকেন। তার বদলে, নিজের কাছের মানুষের সাথে সময় কাটালে,গল্প করলে মন ভালো থাকবে আপনারই।

ব্রেক আপ হওয়া সম্পর্কের থেকে আপনি কী শিখলেন? সম্পর্কে থাকা কালীন কী ছিল আপনার ভুল? কী ছিল আপনার সঙ্গীর ভুল? নোটডাউন করুন একটি জায়গায়। এইসবের উত্তর খুঁজে বের করুন, তবেই আপনি পরবর্তীকালে সঠিক ভাবে কোনও সম্পর্কে থাকতে পারবেন।

আপনি ঠিক কোন সমস্যার পেছনে কতটা সময় দেবেন, তা আছে আপনার হাতেই। তাই জীবনের অন্যান্য পজিটিভ চিন্তা ভাবনাকে, নিজের ক্রিয়েটিভিটিকে বেশি সময় দিন। এর সাহায্যে সহজেই ভুলবেন সম্পর্ক ভাঙার কষ্ট।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link