Aishwarya Rai Bachchan: ৫০-এ পা! একঝলকে দেখে নিন ঐশ্বর্য রাই-এর সম্পত্তির পরিমাণ

Wed, 01 Nov 2023-1:13 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য। অন-স্ক্রিন থেকে রেড-কার্পেট তিন দশক ধরে দর্শকদের মনে জয় করে এসেছেন। আজ অভিনেত্রীর ৫০ জন্মদিন। জেনে নিন অভিনেত্রীর সম্বন্ধ্যে কিছু অজানা তথ্য।

ঐশ্বর্য রাই-এর ১৯৭৩ সালে ১ নভেম্বর কর্ণাটকের ম্যাঙ্গালোরে জন্ম। মুম্বইয়ের আর্য বিদ্যা মন্দির হাইস্কুলে তিনি পড়াশোনা শেষ করেন। এরপর তিনি জয় হিন্দ কলেজে ভর্তি হন।

১৯৯৪-এ ঐশ্বর্য মিস ওয়ার্ল্ড খেতাব জেতার সঙ্গে  বিশ্বব্যাপি খ্যাতি অর্জনও করেন। প্রতিযোগিতার তাঁর ছবি আজও অনেক আগত মহিলাদের অনুপ্রাণিত করে।

২০০৭ সালে অভিনেত্রী অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এবং বলিউডের আইকনিক বচ্চন পরিবারের পুত্রবধূ হন। ২০১১ সালে তারকা দম্পতির মেয়ে আরাধ্যার জন্ম হয়।

বলিউডের অন্যতম ধনী অভিনেত্রী হলেন ঐশ্বর্য। তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৭৭৬ কোটি টাকা।  তিনি প্রতিটি সিনেমার জন্য প্রায় ১০-১২ কোটি  এবং ব্র্যান্ড অনুমোদনের জন্য প্রায় ৬-৭ কোটি টাকা নেন।

 

লরিয়াল এবং সুইস লাক্সারি ওয়াচ লঙ্গিনসের মতো নামকরা ব্র্যান্ডের সঙ্গে অভিনেত্রী যুক্ত। এ ছাড়াও তিনি লাক্স, কোকা-কোলা, পেপসি, টাইটান ঘড়ি, ল্যাকমে কসমেটিকস, ক্যাসিও পেজার, ফিলিপস, পামোলিভ, ক্যাডবেরি, ফুজি ফিল্মস, কল্যাণ জুয়েলারস এবং টিটিকে প্রেসটিজ গ্রুপ, সহ আরও অনেক ব্র্যান্ডের মুখ । 

একাধিক সিনেমা অভিনেত্রীর ঝুলিতে এখন। সম্প্রতি তাঁকে পরিচালক সুজয় ঘোষের 'ওহ কৌন থি' রিমেক ছবিতে দেখা যাবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link