Leonel Messi | Inter Miami: মার্কিন মুলুকে মেসি ম্যাজিকের ৭ ঝলক

Wed, 26 Jul 2023-6:11 pm,

ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ইন্টার-আটলান্টা। ম্যাচ শুরুর আট মিনিটের মধ্যে মেসি গোলের দেখা পেয়ে যান। মাঝমাঠ থেকে সের্জিও বুসকেটসের বাড়ানো পাস ধরে মেসি এগিয়ে যান ডিবক্স লক্ষ্য করে। তাঁর প্রথম শট বারে লেগে প্রতিহত হয়ে গিয়েছিল। কিন্তু রিবাউন্ডে ফের শট নিয়ে গোল করেন মেসি।

এরপর ২২ মিনিটে রবার্ট টেলরের পাস থেকে জটলার মধ্যে থেকে গোল করে বেরিয়ে যান তিনি। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে মাঠ ছাড়ে ইন্টার মায়ামি। দ্বিতীয়ার্ধে জোড়া গোল করেল টেলর।

ইন্টার মিয়ামির (Inter Miami) হয়ে অভিষেক ম্যাচেই নিজের স্কিলের ঝলক দেখিয়েছিলেন লিওনেল মেসি (Lionel Messi)। 'সুপার সাব' হিসেবে মাঠে নেমেই ৯৪ মিনিটে ফ্রি কিক থেকে গোল করেছিলেন আর্জেন্টিনার (Argentina) মহাতারকা। ইন্টার মায়ামির হেড কোচ জেরার্দো মার্টিনো ( Gerardo Martino) জানিয়ে দিয়ে ছিলেন, পরের ম্যাচে মেসির হাতে উঠবে অধিনায়কের আর্মব্যান্ড।

ক্রুজ আজুলের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইন্টার মায়ামিতে অভিষেক ঘটেছিল মেসির। ম্যাচটা ইন্টার মায়ামি জেতে ২-১ গোলে। মেসি এবং বুস্কেটস নামেন পরিবর্ত হিসেবে।

গত ২১ জুলাই ক্রুজ আজুলের বিরুদ্ধে (Inter Miami vs Cruz Azul) ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক করেছেন মেসি। ম্য়াচের ৯৪ মিনিটে অনবদ্য ফ্রি-কিকে গোল করে দলকে ২-১ জিতিয়েই মাঠ ছেড়েছেন। পরিসংখ্যান বলছে যে, মেসি তাঁর সিনিয়র পেশাদার কেরিয়ারের ৮০৮ নম্বর গোলটি করে ফেললেন। আর এই গোলকেই দারুণ ভাবে সেলিব্রেট করল বিভিন্ন স্বাদের আলুর চিপস বানানো বিখ্যাত ব্র্যান্ড LAY'S!

মেসি লে'সের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসডর। বিশ্বকাপ জয়ী মহারথীর এই বিরাট মাইলস্টোনকে সম্মান জানাল আলু চিপসের ব্র্যান্ড। মেসির জন্য় মাঠে এল ৮০৮ টি ছাগল। তারা জড়ো হয়ে তৈরি করল এলএম টেনের মুখ! ফুটবলের GOAT এর মাঠে ছাগলের এই কীর্তি দেখে থ হয়ে গিয়েছে নেটপাড়া।

বুধবার নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি পোস্ট করেছেন মেসি। দেখেই বোঝা যাচ্ছে আমেরিকার মাঠে আনন্দেই ফুল ফোটাচ্ছেন তিনি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link