Dry Day in Kolkata: ব্যাংক বন্ধের থেকেও বড় খবর, কলকাতায় লাগাতার `ড্রাই ডে`...

Soumita Mukherjee Fri, 17 May 2024-8:43 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১৫ দিনেই লোকসভা নির্বাচনের শেষ তিন দফার ভোট ও ভোটের ফলাফল। এই সময় আদর্শ আচরণবিধি বজায় রাখতেই কলকাতায় সাত দিন থাকবে পানশালা ও অ্যালকোহলের দোকান। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক) 

 

ইতোমধ্যেই আফগারি দপ্তরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সরকারি নোটিশে জানানো হয়েছে ভোটের মরসুমে বেশ কয়েকদিন বন্ধ রাখা হবে কলকাতা এবং সংলগ্ন বেশ কয়েকটি জায়গার মদের দোকান। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)

 

জানা যাচ্ছে লোকসভা নির্বাচনের শেষ তিন দফায় সাত দিন মদ বিক্রি হবে না কলকাতায়। এছাড়াও ৪ জুন ভোট গণনার দিন সহ কলকাতা এবং সংলগ্ন নির্বাচনী এলাকাতেও মদ বিক্রি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)

 

আবগারি দপ্তরের তরফে প্রকাশ্যে আনা বিজ্ঞপ্তি থেকে জানা যাচ্ছে আগামী ২০ মে কলকাতায় ভোটগ্রহণ না হলেও বন্ধ থাকবে মদের দোকান।  (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)

 

আগামী ১ জুন কলকাতায় ভোটগ্রহণ তাই বন্ধ থাকবে দোকান। ৪ জুন লোকসভা ভোটের গণনার কারণেও মদ বিক্রর ওপর  নিষেধাজ্ঞা থাকবে। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক) 

 

আবগারি দফতরের দেওয়া নির্দেশ অনুযায়ী আগামী ১৮ মে, শনিবার সন্ধ্যা ছ’টা থেকে সোমবার ২০ মে যতক্ষণ ভোটগ্রহণ হবে, সেই সময় মদ বিক্রি বন্ধ থাকবে কলকাতায়। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)

 

৩০ মে বৃহস্পতিবার সন্ধ্যা ছ’টা থেকে মদ মিলবে না কলকাতায় । একইভাবে ৩১ মে শুক্রবার থেকে ১ জুন সন্ধ্যা পর্যন্ত বন্ধ থাকবে শহরের পানশালা। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)

 

ভোট গণনার দিন অর্থাৎ ৪ জুন মঙ্গলবার থাকবে পুরো ‘ড্রাই ডে’। সেদিন সারাদিনই ড্রাই ডে।  (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link