সাবধান! Facebook ব্যবহারকারীদের তথ্য হাতিয়ে নিচ্ছে এই ৯টি অ্যাপ

Mon, 05 Jul 2021-8:07 pm,

অজান্তেই আপনার ফেসবুক তথ্য হাতিয়ে নিচ্ছে বেশ কিছু অ্যাপ্লিকেশন। ব্যক্তিগত যাবতীয় যা তথ্য সে সমস্ত কিছুই নিয়ে নিচ্ছে এই সকল অ্যাপ। এদের মধ্যে রয়েছে Processing Photo application. এর মাধ্যমে আপনার বেশ কিছু ব্যক্তিগত তথ্য চলে যাতে থার্ড পার্টির হাতে

PIP Photo একটি জনপ্রিয় অ্যাপ। ছবি এডিটিংয়ের জন্য এটি অনেকেই ব্যবহার করে থাকেন। কিন্তু সাবধানে ব্যবহার করার কথা জানাচ্ছেন সোশাল মিডিয়ার বিশেষজ্ঞরা। 

lockkit Master ব্যবহার না করে ফোনের লকেই আস্থা রাখুন।  নিজের ফোনকে বিশ্বাস না করে এই থার্ড পার্টি অ্যাপ ব্যবহার করার অর্থ নিজের বিপদ নিজে ডেকে আনা।

App Lock Keep একটি বহুল ব্যবহৃত অ্যাপ্লিকেশন। ফোনে আড়ি পাতা ও নজরদারির স্বভাব রয়েছে এর৷ তাই স্মার্ট ফোনে এটি ব্যবহার না করার পরামর্শ দিচ্ছে টেক মহল।

Rubbish Cleaner অ্যাপটি অনেকেই ব্যবহার করে থাকেন ফোনের অযাচিত বস্তু ডিলিট করার জন্য৷ কিন্তু ফোনে ফেসবুক কানেক্ট থাকলে সেই তথ্য এই অ্যাপটি নিয়ে নিচ্ছে এমনটাই খবর।

Horoscope Daily অ্যাপটিতে অনেকেই রাশিফল দেখে থাকেন। কিন্তু আপনি যখন রাশিফল দেখছেন এই অ্যাপটি ততক্ষণে আপনার ফোনের অনেক গোপন তথ্য কিন্তু দেখে নিচ্ছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link