Runaway Bride: ১৫ দিন অন্তর `স্বামী-বদল`, ৮ পুরুষকে বিয়ে করে মহিলার দেহে HIV

Fri, 03 Sep 2021-11:35 am,

বিয়ের অজুহাতে ৮ জন পুরুষকে প্রতারণা। এই অভিযোগেই পঞ্জাবে গ্রেফতার বছর তিরিশের এক মহিলা। মহিলার সঙ্গে আরও ৩ জনকে গ্রেফতার করে। তারপরেই প্রকাশ্যে আসে এই দল। 

পাতিয়ালা পুলিসের এক আধিকারিক বলেন, “মহিলা গত চার বছরে আটজনকে বিয়ে করার কথা স্বীকার করেছেন এবং বিয়ের পর এক সপ্তাহের মধ্যে তাদের বাড়ি থেকে গয়না ও নগদ টাকা নিয়ে পালিয়ে যেতেন।”

মহিলাকে আদালতে হাজির করার আগে মেডিকেল পরীক্ষার জন্য নেওয়া হয়। সেখানেই HIV AIDS ধরা পড়়ে তাঁর শরীরে। এরপর পুলিস আটজন পুরুষের সঙ্গে যোগাযোগ করেন এবং তাদের এইচআইভি পরীক্ষা করতে বলা হয়। 

তাঁর বিয়ে করা পুরুষ যদি ধনী হতেন বা বিলাসবহুল জীবনযাপন করতেন তাহলে বিয়ের সময়কাল আরও ১০-১৫দিন বাড়িয়ে দিতেন অভিযুক্ত মহিলা। 

পরবর্তীতে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে পণের জন্য অত্যাচারের মামলা করার হুমকি দিতে শুরু করতেন। শ্বশুরবাড়ির লোকেরা ভয় না পেলে নিজের গ্যাংয়ের সাহায্যে সেই বাড়ি লুট করাতেন।

“মহিলা সেই পুুরুষদের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদাবাজির পর সে শহর থেকে উধাও হয়ে যেতেন। আমাদের কাছে ইনপুট ছিল যে 30-এর দশকে একজন মহিলা তালাকপ্রাপ্ত বা মধ্যবয়সী পুরুষদের প্রেমের সম্পর্কে প্রলুব্ধ করত এবং তাদের বিয়ে করার পর সে তাদের প্রতারিত করত। ইনপুটের ভিত্তিতে আমরা ওই মহিলাকে আটক করেছিলাম, যিনি জিজ্ঞাসাবাদের সময় মটরশুটি ছিটিয়েছিলেন, ”কর্মকর্তা যোগ করেন।

জিজ্ঞাসাবাদের সময় পুলিস জানতে পারে যে ৩০ বছর বয়সি অভিযুক্ত মহিলা দুই সন্তানের মা। চার বছর আগে তার স্বামী তাকে ছেড়ে করার পর বিয়ের অজুহাতে মানুষকে লুটপাটের কাজ শুরু করেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link