হ্যালোউইন ডে! অদ্ভুত সাজে ছবি পোস্ট টলিউড তারকার, চিনতে পারছেন?

Sun, 01 Nov 2020-8:11 pm,

কানে ঝুমকো, কপালে টায়রা টিকলি। আবার তার সঙ্গে গোঁফও রয়েছে। এমনই অদ্ভুত সাজে ধরা দিলেন টলিউড অভিনেতা অঙ্কুশ। এক ঝটকায় তাঁকে যে কেউ দেখলে চমকে যাবেন। 

যে কেউ ভাববেন এ কেমন সাজ অঙ্কুশের? খুব সম্ভবত ৩১ অক্টোবর 'হ্যালোউইন ডে'র কারণেই এমন সেজেছেন অভিনেতা। 

যদিও এটা তাঁর 'হ্যালোউইন ডে'র সাজ বলে অঙ্কুশ আলাদা করে উল্লেখ করেননি। তবে মহিলাদের মত নানান সাজে নিজের ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। আবার ভূত সেজেও ছবি দিয়েছেন।

৩১ অক্টোবর অনেক বলিউড তারকাকেই নানান সাজে 'হ্যালোউইন ডে' পার্টি করতে দেখা যায়, তা টলিগঞ্জের তারকারাই বা বাদ থাকেন কেন! 

যদিও অঙ্কুশ যে নেহাতই মজা করে এমন পোস্ট করেছেন, তা বেশ বোঝাই যাচ্ছে।

 'হ্যালোউইন ডে' কী? ৩১ অক্টোবর ফেসবুকে রং চং মেখে ভূত সেজে অনেককেই ছবি শেয়ার করতে খেয়াল করেছেন হয়ত। কিন্তু কেন এই রং ধং!!!   'হ্যালোউইন ডে' বিষয়টা খানিকটা আমাদের ভূত চতুদর্শীর মত। হ্যালোইন’ বা ‘হ্যালোউইন’ শব্দটি এসেছে স্কটিশ ভাষার শব্দ 'অল হ্যালোজ' ইভ থেকে। হ্যালোউইন শব্দের অর্থ 'পবিত্র সন্ধ্যা'। সময়ের সঙ্গে পরিবর্তিত হয়ে 'হ্যালোজ ইভ' শব্দটি এক সময় 'হ্যালোউইন'-এ রূপান্তরিত হয়েছে।

কথিত আছে, অক্টোবরের ৩১ তারিখ মৃতের দেবতা নাকি মৃত অ‍াত্মাদের পৃথিবীতে আহ্বান জানান। ওইদিন উড়ন্ত ঝাড়ুতে করে হ্যালোউইন ডাইনি সারা উড়ে বেড়ায় অ‍াকাশ জুড়ে। কখনও আবার সবুজ খরখরে দেহের ডাইনি বুড়ি কড়া নাড়ে কোনো বাড়ির দরজায়। সেই সব ভূত-প্রেতদের খুশি করতে না পারলে তো বিপদ! আর সে জন্যই এই রাতটিতে পালন করা হয় হ্যালোউইন উৎসব। ৩১ অক্টোবর রাতে ভূতের মুখোশ পরে, কিংবা বিভিন্ন রকম সেজে লোকজন হ্যালোইনের দিবস পালন করে থাকেন। সাধারণত ইউরোপ ও আমেরিকাতেই এই দিনটি পালিত হয়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link