কোভিড মুক্ত কঙ্গনা, ফিরলেন পরিবারের কাছে

Sun, 30 May 2021-2:29 pm,

নিজস্ব প্রতিবেদন- করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন কঙ্গনা রানাওয়াত। কোভিড আক্রান্ত হয়ে ছিলেন মুম্বইয়ের বাড়িতেই। হোম আইসোলেশনে ছিলেন অভিনেতা। চিকিৎসকদের পরামর্শ মতই নিভৃতবাস কাটিয়েছেন। করোনা নেগেটিভ হয়ে ফিরলেন পাহাড়ে। পরিবারই তাঁর সবথেকে বড় শক্তি, একথা সবসময়েই বলেন তিনি। সেই পরিবারের কাছে ফিরেই দারুণ খুশি কঙ্গনা রানাওয়াত।

কোভিড মুক্ত হয়ে বাড়ি ফিরেছে ছোট মেয়ে। কঙ্গনার বাড়ি ফেরায় মায়ের থেকে বেশি খুশি আর কেই বা হবেন!

সব কাজে, সব সমালোচনায়, জীবনের সব যুদ্ধে কঙ্গনার পাশে বোন রঙ্গোলি। দুই বোনের লড়াকু মনোভাব দুজনকে আরও নিবিড় করেছে। 

মাসির প্রিয় বোনপোকে আদর। কঙ্গনার বোন রঙ্গোলির ছেলেকে বাড়ি ফিরেই চুমুতে ভরিয়ে দেওয়া।

নিয়মিত পড়াশোনা করা তাঁর অভ্যাস। কী বই পড়ছেন, তা জানিয়েও দেন ফ্যানেদের। তবে তার সঙ্গে মন্তব্য করতেও ছাড়েন না অভিনেতা। যেমন এই ছবির ক্যাপশনে লিখেথেন, 'History of India, হৃদয় নিঙড়ানো, বৈপরীত্যে ভরা আর নৃশংস । তুমি বোকাই হবে যদি কোনও পক্ষ নাও, আরও বড় বোকা যদি পক্ষই না নাও'।

বাগান করতে ভালবাসেন বলিউডের এই তারকা। সিমলার বাড়িতে বড় বাগানে নিয়মিত গাছ পোঁতেন তিনি। করোনা মুক্ত হয়ে বাড়ি পৌঁছেই সোজা বাগানে। মাটি, জল, গাছের চারা নিয়ে তৈরি প্রকৃতি-কন্যা।

মালির সঙ্গে বসেই তাঁর বাগানে ২০ টি নতুন গাছ পুঁতলেন কঙ্গনা। কোভিডের দ্বিতীয় ঢেউয়ে অক্সিজেনের অভাব চলাকালীন কঙ্গনা গাছ পোঁতার কথা বলে ট্রোলড হন।

কোভিড পর্বে মুম্বইয়ের বাড়ির এই টেরেস গার্ডেনেই সময় কাটাতেন কঙ্গনা। প্রকৃতির কাছাকাছি থেকে নিজের সজীব-সতেজ করে তোলার চেষ্টা করতেন।

বাড়ির বাগানে বসে ধ্যানমগ্নতাই কঙ্গনার সবথেকে পছন্দ। এখানেই জেগে ওঠে তাঁর ভিতরের শিল্পী, জানান কঙ্গনা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link