Vikram Chatterjee : বিক্রমের রোমাঞ্চকর `রোম্যান্স`! চোখ রাখুন লাদাখে...

Ranita Goswami Sat, 15 Oct 2022-8:26 pm,

পিছনে যতদূর চোখ যায়, শুধুই পাহাড়, সামনে রাস্তায় দাঁড়িয়ে লেন্সবন্দি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। অভিনেতার এই পাহাড় বিলাসের মুগ্ধ হতে হয় বৈকি। 

কনকনে ঠান্ডা, খুব ভোরে পাহাড়ে আপাতত এভাবেই চায়ের কাপে চুমুক দিয়ে সকাল শুরু হচ্ছে অভিনেতা বিক্রমের। 

কোথায় গিয়েছেন, তা এখনই ফাঁস করতে নারাজ অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। তবে বিক্রমের এই পাহাড়ি ডেরা, আর পিছনে ফুটে ওঠা লেখা বলছে লাদাখে বেড়াতে গিয়েছেন অভিনেতা।

বাইকে যাওয়ার পথে পাহাড়ি রাস্তা, তখন সারি দিয়ে দাঁড়িয়ে একের পর এক ট্রাক।

পাহাড় থেকে তোলা বিক্রমের এই পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে টলিপাড়ার অনেক তারকাকেই। সোহিনী সরকার লিখেছেন, 'ব্রিলিয়ান্ট পিক', মধুমিতা সরকার লিখেছেন, 'উফ, প্রিয়াঙ্কা ভট্টাচার্য লিখেছেন, 'ওফ হো...', ইশা সাহা লিখেছেন, 'মাউন্টেইন অ্যান্ড মি, একপ্রেম কথা।' লাভ ইমোজি দিয়েছেন পূজারিনী। সত্রাজিৎ সেন লিখেছেন, 'জাস্ট ফ্যান্টাস্টিক'।

পাহাড়ি রাস্তায় যাওয়ার পথেই এই অবলা জীবের সঙ্গে দেখা। পাহাড়ি কুকুরের সঙ্গে ছবি তুলতেও ছাড়ালেন না বিক্রম। ছবির ক্যাপশানে লিখেছেন, 'Mountains and mountain dogs!' 

সন্ধে নামার পর, বিক্রমের ক্যামেরার লেন্সেবন্দি কাঠের একটি বাড়ি। উপরে মেঘ চিড়ে বের হওয়া আলো ছবির মাধুর্য বাড়িয়েছে।

পাহাড়ি রাস্তায় বাইক চালানোর মজাটাই যেন আলাদা..., বিক্রম যে পাহাড়ে বেড়াতে গিয়ে বাইক চালানোর মজাটাও উপভোগ করেছেন, তা তাঁর এই পোস্ট দেখেই অনুমান করা যায়। 

পাহাড়ি ঝোরার কুল কুল শব্দে বয়ে চলা, নির্জন ভূমিতে সেই শব্দ শোনার মজাটা আলাদা...। এমনই একটি পাহাড়ি নদীর ছবি উঠে এসেছে বিক্রমের ফেসবুকে। ক্যাপশানে শুধু লাভ ইমোজিটুকুই দিয়েছেন অভিনেতা। 

এভাবেই বয়ে চলে পাহাড়ি ঝরনা, তারই একটি ভিডিয়ো পোস্ট করেছেন বিক্রম। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link