একের পর এক ভারতবিরোধী স্লোগান! সেমিফাইনালে কড়া পদক্ষেপ ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের

Tue, 09 Jul 2019-2:21 pm,

একের পর এক ভারতবিরোধী স্লোগান। বিশ্বকাপের ম্যাচের সময় আকাশে উড়ছিল একের পর পোস্টার। যাতে কখনও লেখা, গণহত্যা বন্ধ হোক। কাশ্মীরকে মুক্ত করো ভারত। কখনও আবার পোস্টারে লেখা, জাস্টিস ফর বালুচিস্তান। কিন্তু সেমিফাইনালে আর সেরকম কোনও পোস্টা ম্যাঞ্চেস্টারের আকাশে দেখা যাবে না।  

বিশ্বকাপের মঞ্চ যেন রাজনৈতিক ইস্যু তুলে ধরার জায়গা হয়ে দাঁড়িয়েছিল। যা নিয়ে প্রচণ্ড বিরক্তি ছড়াচ্ছিল ক্রিকেপ্রেমীদের মধ্যে। ব্যাপারটা নিয়ে এবার কড়া পদক্ষেপ নিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। 

আজ ভারত-নিউ জিল্যান্ড ম্যাচের আগে ও পরে ওল্ড ট্রাফোর্ডের আকাশে প্লেন বা হেলিকপ্টার ওড়ানোর ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন। আজ ওল্ড ট্রাফোর্ডের আকাশে নির্ধারিত সময়ের জন্য নো ফ্লাই জোন থাকবে। 

ইসিবির তরফে বিসিসিআইকে আশ্বস্ত করা হয়েছে, আজ ভারত- নিউ জিল্যান্ড ম্যাচের সময় স্টেডিয়ামের উপর কোনওরকম ভারতবিরোধী স্লোগান লেখা পোস্টার দেখা যাবে না। গত ম্যাচগুলোতে আকাশে একের পর এক ভারতবিরোধী স্লোগান দেখা গিয়েছে। যা নিয়ে বিসিসিআই-এর তরফেও বিরক্তি প্রকাশ করা হয়েছিল। 

ভারতবিরোধী স্লোগানের ঘটনায় বিরক্তি প্রকাশ করেছিল আইসিসি-ও। আজ ওল্ড ট্রাফোর্ডে এই ধরণের কোনও স্লোগান লেখা পোস্টার দেখা যাবে না বলেছে স্থানীয় প্রশাসন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link