এবার `দশম অবতার`-কে শুভেচ্ছাবার্তা স্বয়ং `সিংঘম`-এর...

Sat, 14 Oct 2023-5:31 pm,

আগামী ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত নতুন সিনেমা ‘দশম অবতার’। সিনেমাটি প্রযোজনা করেছে জিও সিনেমা এবং এসভিএফ এন্টারটেনমেন্ট। ১৯ অক্টোবর শুধুমাত্র পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে এই সিনেমা। পুরো ভারতে এই সিনেমা মুক্তি পাবে ২০ অক্টোবর।

পুজোর আগে সকলের জন্যই এটি সুখবর। এই সিনেমায় মূখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত এবং আরও অনেককে। সিনেমায় আরও এক মূখ্য চরিত্রে আছেন বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী জয়া আহসান। 

সিনেমার সুরকার অনুপম রায় এবং ইন্দ্রদীপ দাশগুপ্ত। সিনেমায় শুনতে পাবেন অনুপম রায়ের পাশাপাশি রূপম ইসলাম, শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং-এর গানও। ইতিমধ্যেই বহু জায়গায় তাঁরা, এই সাসপেন্স থ্রিলার সিনেমার প্রমোশান করেছেন।  

শনিবার মহালয়া, দেবীপক্ষের শুরুতেই শুভেচ্ছা বার্তা ‘দশম অবতার’-এর পুরো টিমের জন্য। স্বয়ং ‘সিংঘম’, অর্থাৎ অজয় দেবগন নিজে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং তাঁর টিমকে, আজ এই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন ট্যুইটের মাধ্যমে।

তিনি লিখেছেন, ‘নিবেদন করছি দশম অবতার, বাংলার প্রথম কপ ইউনিভার্স। সিংঘমের তরফ থেকে প্রবীরকে অনেক শুভেচ্ছা। আপনাদের সঙ্গে সিনেমাহলে দেখা হবে ১৯ অক্টোবর'।

এছাড়াও তিনি এই লেখার সঙ্গেই পোস্ট করেছেন, দশম অবতারের ট্রেলারও। বলিউডের ‘সিংঘম’ এবং তাঁর সহকারী পুলিস অফিসারদের আমরা সকলেই চিনি। তবে এখন আমাদের টলিউডেও কপ ইউনিভার্স, আর সেই কারণেই এই শুভেচ্ছা বার্তা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link