Alia, Kiara, Kriti থেকে Sunny, ডাব্বুর সমীকরণে উন্মুক্ত নায়িকাদের শরীর

Fri, 03 Sep 2021-10:53 pm,

নিজস্ব প্রতিবেদন:  চিত্রগ্রাহক ডাব্বু রত্নানি, যাঁর ক্যালেন্ডারের ফটোশুটের জন্য অপেক্ষায় থাকেন তারকারা। তাঁর লেন্সে সাহসী অবতারে ধরা দেন নায়ক-নায়িকারা। চলতি বছরের ক্যালেন্ডারের ফোটোশ্যুটে কিয়ারা আডবানী (Kiara Advani) নিয়ে জল্পনার শেষ ছিল না। ফটোশুটে কিয়ারার ঊর্ধ্বাঙ্গে কোনও আবরণ নেই, এমন জল্পনাও চলছিল জোর কদমে। গুজবের আবসান ঘটিয়ে যদিও ডাব্বু জানান, কিয়ারা এই ছবিতে টপলেস ছিলেন না।

শরীরে নেই পোশাক, সোফার আড়াল থেকেই উঁকি দিচ্ছেন বলিউডের ডিম্পল ক্যুইন (Deepika Padukone)। ডাব্বুর লেন্সে সাহসীকতার ছাপ রেখেছেন তিনিও।

উন্মুক্ত শরীর, টুপির আড়ালে ঢেকেছেন ফিগার , বলিউডে তাঁর ক্রেজ নেহাতই কম নয়। তবে ডাব্বুর লেন্সবন্দি হওয়ার ক্ষেত্রে সানির (Sunny Leone) ক্রেজও নেহাতই কম নয়।

সানির পথেই হেঁটেছেন কৃতি শ্যানন (Kriti Sanon)। তিনিও ঊর্ধ্বাঙ্গ ঢেকেচেন টুপির আড়ালে। তবে তাঁর পরনে ডেনিম ব্লু জিনস। হাল্কা মেকআপে কৃতিকে পছন্দ করেছেন অনুরাগীরা।

পোষ্যকে বুকে চেপে ফোটোশুট আলিয়ার (Alia Bhatt)। একটু কাপড় নেই শরীরে, লোমশ পোষ্যই হয়ে উঠেছে চুলবুলি আলিয়ার অন্তর্বাস। 

দিশা পাটানি (Disha Patani) বলিউডের অন্যতম সাহসী অভিনেতা। তিনি ডাব্বুর ফটোশুটে টপলেস হয়েছেন। উন্মুক্ত শরীর, মাখনের মত ত্বক দেখে চোখ ফেরানো দায়।

শরীরে নেই সুতোর চিহ্ণ। হলুদ রঙের একটি ঠেলা গাড়িতে টপলেস পরিণীতি চোপড়াকে (Parineeti Chopra)। এই ছবিতেও শিরোনামে উঠে এসেছিলেন ফটোগ্রাফার ডাব্বু রত্নানি।

 

পুরুষ হৃদয়ে ঝড় তুলে জ্যাকলিন ফার্নান্ডেজের বোল্ড ছবিও ভাইরাল হয়েছিল। ডাব্বুর চোখে সুন্দরী জ্যাকি, ছবিতে জ্যাকলিনকে (Jacqueline Fernandez) দেখা যাচ্ছে গায়ে সাদা বেডশিট জড়িয়ে রয়েছেন, আনন্দে লাফ দিয়েছেন নায়িকা। মহূর্তে ভাইরাল হয় এই ছবি। 

তিনি ওয়স্টার্ন লুকে খুব একটা সচ্ছন্দ নন, তবুও ডাব্বুর কনসেপ্টে ছবি তুলতে পিছ পা হন না কখনও। বিদ্যা বালন (Vidya Balan) এই ছবিতে খবরের কাগজ দিয়ে ঢেকেছেন তাঁর শরীর।

ডাব্বুর ছবিতে ব্যকলেস বিউটি। লুকেই কুপোকাত শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma) ফ্যানেরা। ডার্ক ব্যাকগ্রাউন্ডের বোল্ড ছবিতে ভাইরাল বলি সুন্দরীরা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link