Kriti-Pulkit Love Story: সহকর্মী থেকে জীবনসঙ্গী, একনজরে দেখে নিন পুলকিত-কৃতীর প্রেমকাহিনী...

Wed, 13 Mar 2024-7:35 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কৃতি খারবান্দা এবং পুলকিত সম্রাট, ভারতীয় চলচ্চিত্র শিল্পের দুই জনপ্রিয় মুখ। বলিউডের গ্ল্যামারের মধ্য থেকেই একে ওপরের মধ্যে প্রেম খুঁজে পেয়েছেন তাঁরা। সহ-অভিনেতা থেকে প্রেমিক-প্রেমিকা পর্যন্ত তাঁদের যাত্রা অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছে। আসুন তাঁদের হৃদয় এক হওয়ার গল্প শুনে নেওয়া যাক।

 

তাঁদের প্রেমের গল্প ২০১৮ সালে "ভিরে কি ওয়েডিং" সিনেমার সেটে শুরু হয়েছিল৷ শুটিংয়ের সময়, তাঁরা পর্দায় এবং বাস্তব, উভয় ক্ষেত্রেই একটি অসাধারণ রসায়ন ভাগ করে নিয়েছেন৷ প্রাথমিকভাবে সহকর্মী হওয়া সত্ত্বেও, তাঁরা দ্রুত সম্পর্কে জড়িয়ে ছিলেন।

পর্দার আড়ালে, কৃতি এবং পুলকিত একে অপরের ব্যক্তিত্বের প্রতি আকৃষ্ট হয়েছিলেন। একে অপরের প্রতি তাদের প্রশংসা ধীরে ধীরে প্রস্ফুটিত হয়েছে, তাঁদের পেশাদার সম্পর্কের ক্ষেত্রে একটি নতুন মাত্রা যোগ করেছে।

 

পরবর্তী প্রকল্পগুলিতে তারা একসাথে কাজ করার সাথে সাথে একে অপরের প্রতি তাদের অনুরাগ আরও গভীর হয়। সেটে দীর্ঘ সময় একসঙ্গে কাটানো তাঁদের জন্য ব্যক্তিগত স্তরে মেলামেশা করার যথেষ্ট সুযোগ দেয়। 

 

তাঁদের মেলামেশা ক্রমশ স্পষ্ট হয়ে ওঠে, এবং তারপরই তাঁদের উদীয়মান রোম্যান্স সম্পর্কে গুজব ছড়িয়ে পড়ে।

 

ভক্ত এবং মিডিয়ার জল্পনা-কল্পনার মধ্যে, কৃতি এবং পুলকিত অবশেষে ২০১৯ সালে তাঁদের সম্পর্ক নিশ্চিত করেছেন। সহকর্মী থেকে সঙ্গী পর্যন্ত তাঁদের যাত্রা অপ্রত্যাশিতভাবে প্রেম খুঁজে পাওয়ার সৌন্দর্যের উদাহরণ দেয়।

প্রতিটি দিন একসঙ্গে অতিবাহিত করার অনুপ্রেরণার পাশাপাশি, তাঁরা তাঁদের প্রতিশ্রুতির গল্প দিয়ে অন্যদের অনুপ্রাণিত করে চলেছেন। কৃতি খারবান্দা এবং পুলকিত সম্রাটের এই প্রেমের গল্পটি একটি স্মারক হিসাবে কাজ করে। অপ্রত্যাশিত প্রেমগুলি এিভাবেই সব বাঁধা পেড়িয়ে সকলকে প্রমাণ করে দেয় যে ভালোবাসার আগে কিচ্ছু নেই।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link