Panama Papers Leak Case: ঐশ্বর্য থেকে অমিতাভ, পানাম পেপার্স কাণ্ডে নাম জড়িয়েছে যে ভারতীয়দের

Mon, 20 Dec 2021-11:41 pm,

নিজস্ব প্রতিবেদন: পানামা পেপার্স লিক কাণ্ডে (Panama Papers leak) নাম জড়িয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan)। সোমবার তাঁকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। তবে কেবল প্রাক্তন বিশ্বসুন্দরী নন, এই কাণ্ডে নাম জড়িয়েছে আরও খ্যাতনামা ভারতীয়দের।

সূত্রের খবর, এই কাণ্ডে নাম রয়েছে ৫০০-র বেশি ভারতীয়র। এখনও পর্যন্ত ২৩০ জনের পাসপোর্ট বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। তাঁদের মধ্যে অভিনেতা, ক্রীড়াবিদ, ব্যবসায়ী-সহ একাধিক বিশিষ্টজনের নাম রয়েছে। প্রত্যেকের বিরুদ্ধেই কর ফাঁকির অভিযোগ রয়েছে। 

 

সোমবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) অফিসে তলব করা হয় ঐশ্বর্য রাই বচ্চনকে(Aishwarya Rai Bachchan)। পানামা পেপার্স মামলায় (Panama Papers Case) নাম জড়িয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরীর। ফেমা আইনে তলব করা হয় বচ্চন বধূকে। সোমবার দিল্লির লোকনায়ক ভবনে ইডি-র (ED)অফিসে হাজির হন নায়িকা। তাঁকে ম্যারাথন জেরা করা হয়।

সূত্রের খবর, লিক হওয়া পানামা পেপার্সে দাবি করা হয়েছে চারটি শিপিং সংস্থার ডিরেক্টর পদে রয়েছে সুপারস্টার অমিতাভ বচ্চন (AMITABH BACHCHAN)। যার আর্থিক মূল্য ৫ থেকে ৫০ হাজার  ডলার।

ব্রিটিশ ভার্জিনিয়া দ্বীপে অবস্থিত Marylebone Entertainment Ltd সংস্থার সবচেয়ে বড় শেয়ার হোল্ডার হলেন অজয় দেবগণ (AJAY DEVGN)। 

সূত্রের খবর, ভারতের সবচেয়ে বড় রিয়েল এস্টেট ডেভলপার (Real Estate Developer) কেপি সিংয়েরও পানামা পেপার্স মামলায় নাম জড়িয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link