Anant Ambani Wedding: অনন্ত-রাধিকার বিয়ের আগে গণবিবাহ, ১০০ দম্পতিকে সোনা-রুপো-উপহারে মুড়ে দিলেন মুকেশ-নীতা...

Soumita Mukherjee Tue, 02 Jul 2024-9:05 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ জুলাই বিয়ে করবেন আর ১৩ জুলাই শুভ আশীর্বাদ, শেষদিন তথা ১৪ জুলাই থাকবে মঙ্গল উৎসব, যা আদতে ওয়েডিং রিসেপশন। তিনদিন ব্যাপী চলবে বিয়ের পর্ব। তার আগে অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উদযাপনের অংশ হিসাবে সমাজের দরিদ্র শ্রেণীর যুবক-যুবতীর গণবিবাহের আয়োজন করলেন নীতা ও মুকেশ আম্বানি। এদিন একই ছাদের তলায় সাত পাকে বাঁধা পড়লেন ১০০ দম্পতি। 

 

২ জুলাই বিকেল সাড়ে চারটে থেকে এই বিবাহ আসর বসেছিল পালগড়ের স্বামী বিবেকানন্দ বিদ্যামন্দিরে। বিয়ের মন্ডপে হাজির ছিলেন মুকেশ আম্বানি, নীতা আম্বানি ও তাঁদের বড় ছেলে আকাশ আম্বানি ও তাঁর স্ত্রী শ্লোকা মেহেতা। 

 

প্রতি বর কনেকে আম্বানিদের তরফ থেকে উপহার হিসেবে দেওয়া হয় সোনার মঙ্গলসূত্র, আংটি ও নাকছাবি। এছাড়াও রুপোর আঙট ও নুপূর। এছাড়া প্রতিটি কনেকে স্ত্রীধন হিসাবে দেওয়া হয় ১ লক্ষ ১ টাকার চেক। 

 

প্রতি দম্পতিকে এক বছরের জন্য দেওয়া হয়েছে মুদি সামগ্রী ও ৩৬ রকমের নিত্যপ্রয়োজনীয় জিনিস, যার মধ্যে রয়েছে বাসনপত্র, গ্যাস স্টোভ, মিক্সার, ফ্যান, বিছানা, বালিশ। বর কনের পরিবার সহ প্রায় ৮০০ জন যোগদান করে এই বিয়েতে। 

 

অতিথিদের সকলের জন্য আয়োজন করা হয় একটি গ্র্যান্ড ডিনারের। এছাড়াও আয়োজন করা হয় ঐতিহ্যবাহী তরপা নাচের, যা ওয়ারলি সম্প্রদায়ের মানুষদের নাচ। সবমিলিয়ে গ্র্যান্ড বিয়ের আগে জমজমাট ছিল গনবিবাহের আসর। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link