Anita Hassanandani-র সাধ ভক্ষণের আয়োজন করলেন Ekta Kapoor, হাজির তারকারা

Mon, 21 Dec 2020-4:45 pm,

শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী অনিতা হাসানন্দানি। বাবা হচ্ছেন রোহিত রেড্ডি। সোমবার ছিল অনিতার সাধ ভক্ষণ অনুষ্ঠান। যেটির আয়োজন করেন একতা কাপুর। এদিন সোনালি রঙের লম্বা গাউনে দেখা গেল অনিতাকে।  তাঁর কোমরে ছিব সোনালি রঙের বেল্ট। অনিতার স্বামী রোহিতের পরনে ছিল ধূসর রঙের সোয়েটশার্ট এবং নীল জিন্স সঙ্গে বাদামী রঙের জুতো।

অনিতা হাসানন্দানির সাধ ভক্ষণ অনুষ্ঠানে স্বামী রোহিত রেড্ডি, একতা কাপুর, অঙ্কিতা ভার্গব, সহ তারকারা।

অনিতার সাধের অনুষ্ঠানে হাজির 'ইয়ে হ্যায় মহব্বত' ধারাবাহিকে তাঁর সহ অভিনেত্রী অদিতি ভাটিয়া। হলুদ রঙে পলকা ড্রেল ও সাদা স্নিকার্স পরে দেখা গেল তাঁকে। 

অনিতা হাসানন্দানির সাধে অনুষ্ঠানে ঢোকার মুহূর্তে ক্যামেরাবন্দি একতা কাপুর। তিনিই এই সাধের অনুষ্ঠানটির আয়োজন করেন। 

স্ত্রী অঙ্কিতা ভার্গবকে সঙ্গে নিয়ে সাধের অনুষ্ঠানে হাজির অনিতা হাসানন্দানির পর্দার স্বামী করণ প্যাটেল। করণ 'ইয়ে হ্যায় মহব্বত' ধারাবাহিকে অনিতার স্বামীর ভূমিকায় অভিনয় করেন। 

অনিতার সাধ ভক্ষণের অনুষ্ঠান করিশ্মা তান্না পরেছিলেন সাদা গুচি ব্র্যান্ডের টি-শার্ট ও ব্লু জিন্স। তাঁর সঙ্গে ছিল সাইড ব্যাগ।

ক্রিস্টল ডি সুজা হাজির হয়েছিল আকাশি রঙের প্রিন্টেড অফ শোল্ডার ড্রেসে। তাঁর কানে লম্বা দুল এবং চুল কার্ল করে রাখা ছিল।

অনিতার সাধে ঋদ্ধিমা পণ্ডিত পরে এসেছিলেন কমলা রঙের জাম্প স্যুট। সঙ্গে একটি ক্রস ব্যাগ। 

অনিতা হাসানন্দনির সাধ ভক্ষণ-এর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সানায়া ইরানি। তার পরনে ছিল ধূসর রঙের রাফলড হাতা সাদা টপ সঙ্গে ধূসর রঙের লম্বা স্কার্ট। পায়ে হলুদ রঙা জুতো।

অনিতা হাসানন্দনির সাধ ভক্ষণ-এর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন 'কভি সওতান কভি সহেলি' ধারাবাহিকের সহ অভিনেত্রী ঊর্বশী ঢোলাকিয়া। ঊর্বশী পরেছিলেন নীল-সবুজ শার্ট ও ধোতি প্যান্ট। সঙ্গে সোনালি স্টিলেটো।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link