`খুল্লমখুল্লা` প্রেম করতে এবার মালাইকার পড়শি অর্জুন, কিনলেন বিলাসবহুল ফ্ল্যাট

Sat, 29 May 2021-7:13 pm,

নিজস্ব প্রতিবেদন- মালাইকা অরোরার প্রতিবেশী হলেন অর্জুন কাপুর। 'খুল্লমখুল্লা' প্রেমের জন্যই কি এবার আরও একটু কাছাকাছি থাকতে অর্জুনের এই নতুন উদ্যোগ? বান্ধবীর বাড়ির খুব কাছাকাছি কিনলেন 4BHK ভিলা। তাই নিয়েই নতুন করে গুঞ্জন বলিউডে। 

প্রাইম ভিডিওতে সদ্যই মুক্তি পেয়েছে অর্জুন-পরিণীতি অভিনীত ছবি 'সন্দীপ অউর পিঙ্কি ফরার'। ব্যক্তিগত সম্পর্ক পেরিয়ে বেশ অনেকদিন পর আলোচনায় অর্জুন কাপুরের কেরিয়ার। প্রশংসার মাঝেই মে মাসের গোড়ায় একটা দামি ল্যান্ডরোভার গাড়ি কেনেন অভিনেতা। আর, OTT তে ছবির সাফল্য আসতে না আসতেই কিনে ফেললেন এক বিলাসবহুল বাড়িও।

অর্জুন কাপুরের সদ্য কেনা এই স্কাইভিলা মুম্বইয়ের বান্দ্রায়। প্রায় ২৩ কোটি টাকা দিয়ে অর্জুন কাপুর এই বাড়ি কিনেছেন বলে খবর।বান্দ্রার 81 Aureate-এর এই ভিলা অর্জুন মনের মত করে সাজাচ্ছেন। তাঁকে অবশ্যই সাহায্য করছেন মালাইকা!

মালাইকার বাড়ি বান্দ্রার এই পাড়াতেই। রোজ সকালে তাঁকে বহুতল থেকে কখনও জিমে বেরোতে দেখা যায়, কখনও আবার কুকুর নিয়ে ওয়াকে যান 'ছইয়াঁ ছইয়াঁ গার্ল'। পাপারাৎজিদের ভিড় লেগেই থাকে মালাইকার বাড়ির বাইরে। সেই বাড়িরই খুব কাছে এবার বাসা বাঁধলেন মালাইকার বিশেষ বন্ধু।

সম্পর্কে প্রেমই শেষ কথা। বয়স বা অন্য কিছু বাধা হয়ে দাঁড়ায় না। দেশের মাটিতে তা বুঝিয়ে দিয়েছেন অর্জুন-মালাইকা। মালাইকার থেকে বয়সে ১৩ বছরের ছোট অর্জুন কাপুর। তাতে কী! প্রেম আছে দুজনের জীবন জুড়ে।

বিয়ের কথা উঠলেই অবশ্য দুজনেই চুপ। বয়সে অনেক ছোট একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে সংসার ছেড়েছেন মালাইকা। তাই নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছে এই জুটিকে। সমস্যা আরও গুরুতর হয়েছে, যখন বনি কাপুরের পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি হয় সলমন খানের পরিবারের। তবে সে সব এখন অতীত। আপাতত, ভালবাসায় মজে 'লভ-বার্ডস'।

অনেক বাধা- বিপত্তি পেরিয়ে বলিউডের অন্যতম পাওয়ার কাপল এখন অর্জুন-মালাইকা। কিছুদিন আগে অবধিও পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিতেন না তাঁরা। এখন অবশ্য সবার সামনে হাতে-হাত ধরে এগিয়ে যান। সোশ্যাল মিডিয়াতেও দেখা যায় তাঁদের PDA।

মালাইকা-আরবাজের ছেলে আJহানের সঙ্গেও দারুণ দোস্তি অর্জুনের। তাই প্রেমিকার বাড়ির কাছকাছি বাসা বাঁধার পিছনে এক নিশ্চিত প্ল্যানিং দেখতে পাচ্ছেন ফ্যানেরা। এবার কি তবে বিয়ের সানাই বাজবে কাপুর-অরোরা পরিবারে?

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link