Aryan Khan: MMS কাণ্ড থেকে মাদক মামলায় গ্রেফতারি, বারংবার বিতর্কের মুখে Shah Rukh পুত্র আরিয়ান

Sun, 03 Oct 2021-5:11 pm,

নিজস্ব প্রতিবেদন: এবার মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খান (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)।  শনিবার রাতে একেবারে ফিল্মি কায়দায় একটি প্রমোদ তরীতে অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই সময় সেখানে চলছিল একটি মাদক পার্টি। সেই পার্টি থেকেই অফিসাররা আটক করেন আরিয়ান সহ আটজনকে। NCB-র তরফ থেকে জানানো হয়েছে, রেভ পার্টি থেকে উদ্ধার করা হয়েছে কোকেন, চরস, মেফেড্রনের মতো একাধিক মাদক। সব মিলিয়ে মাদক নেওয়ার অভিযোগে আটক করা হয় ছয়জন পুরুষ ও দুই জন মহিলাকে। এরই মধ্যে অন্যতম নাম আরিয়ান খান। আরিয়ান ছাড়াও যে সাতজনের নাম উল্লেখ রয়েছে এই তালিকায় রয়েছে মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া ও আরবাজ মার্চেন্ট। এরই মধ্যে গ্রেফতার করা হয় আরিয়ান সহ আরও দুজনকে। 

১৯৯৭ সালের ১৩ নভেম্বর মুম্বইয়ে জন্মগ্রহণ করেন শাহরুখ খান ও গৌরী খানের প্রথম সন্তান আরিয়ান খান। বাবা সুপারস্টার হওয়ার দৌলতে প্রথম থেকেই লাইম লাইটে রয়েছেন আরিয়ান। 

মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশুনা করেছেন আরিয়ান। এরপর উচ্চশিক্ষার জন্য লন্ডনে পাড়ি, এরপর ২০১৬ সালে সাদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। সেখানে থেকেই স্নাতক হন আরিয়ান। 

লন্ডনেই তাঁর সহপাঠী ছিলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলী নন্দা। বেশ কয়েকবার একসঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁদের। সেসময় শোনা যায় একে অপরের প্রেমে পড়েছেন তাঁরা। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। কিন্তু পরবর্তীকালে সেই সম্পর্কের কথা অস্বীকার করেন তাঁরা দুজনেই। 

২০০১ সালে কভি খুশি কভি গম ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছেন আরিয়ান। তবে পর্দার সামনে নয়, পর্দার পিছনেই কাজ করতে আগ্রহী আরিয়ান। 

শনিবার মাদক মামলায় তাঁর নাম জড়িয়ে পড়ে,তবে এটা প্রথম বার এর আগেও এমএমএস কাণ্ডে নাম জড়িয়েছিল আরিয়ানের। তবে পরবর্তীকালে সেই ভিডিয়োটি নকল বলে প্রমাণিত হয়। ভিডিয়ো ক্লিপে যে ব্যক্তি ছিলেন তাঁকে হুবহু দেখতে আরিয়ানের মতো কিন্তু সে আরিয়ান নয়। 

লকডাউন চলাকালীন একজন বিদেশি বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় পার্টি করতে দেখা যায় আরিয়ান খানকে। শোনা যাচ্ছে বিদেশিনীর প্রেমে পড়েছেন শাহরুখ পুত্র। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link