Astro Tips: অফিসে বেতন বাড়াতে চান? গোপনে সেরে ফেলুন এই কাজটি

Wed, 22 Mar 2023-12:52 pm,

শনি দোষের কারণে অনেক সময় অগ্রগতিতে বাধা দেখা দেয়। এ থেকে মুক্তি পেতে প্রতিদিন কাককে সেদ্ধ ভাত খাওয়ান। এ ছাড়া ৪৩ দিন জলে চারকোল ভাসিয়ে দিন। এর ফলে কর্মক্ষেত্রে আপনার অবস্থান শক্তিশালী হবে এবং আপনি উন্নতি লাভ করবেন।

প্রতিদিন কলা খেলেও গুরু শক্তিশালী হয়। এর কারণে বৃহস্পতি শুভ ফল দেবে এবং আপনার বসের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পদোন্নতি- বেতন বৃদ্ধির সম্ভাবনা।

দেবগুরু বৃহস্পতি সেই গ্রহ যা সৌভাগ্য দান করে। প্রতি বৃহস্পতিবার রোজা রাখুন মূল্যায়নের আগে। এই দিন হলুদ রঙের পোশাক পরুন। হলুদ, ছোলার আটার তৈরি জিনিস খান। 'ওম গ্রান গ্রিন গ্রান এস' গুরবে নমঃ' মন্ত্রটিও ১০৮ বার জপ করুন।

বস যদি আপনাকে পছন্দ না করেন, বিরক্ত করেন, তাহলে এই প্রতিকারটি করতে পারেন, তাহলে লাল বইয়ে উল্লিখিত একটি পথ বেছে নিন। এ জন্য আজ থেকে ৪০ দিন প্রতিদিন একটি লবঙ্গ জ্বালিয়ে দিন। এটি করলে বসের স্বভাব আপনার প্রতি পরিবর্তিত হবে এবং আপনি পদোন্নতি পাবেন।

পদোন্নতি পেতে চাইলে সূর্যদেবের আরাধনা করুন এবং ভোগ হিসেবে ক্ষির নিবেদন করুন। তারপর বসকে এই ক্ষির খাওয়ান। শীঘ্রই মূল্যায়ন নেওয়া হবে, পদোন্নতি-বৃদ্ধির যোগ রয়েছে।

জ্যোতিষশাস্ত্র মতে, কেরিয়ারে পদোন্নতি পেতে হলে সূর্যের কৃপা প্রয়োজন। প্রতিদিন আদিত্য হৃদয় স্ট্রট পাঠ করুন, এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

 (Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এর বৈজ্ঞানিক ভিত্তি সম্পর্কে জি ২৪ ঘণ্টার কোনও দায় নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link