Baba Vanga & Nostradamus Predictions: ভয়ংকর! আসন্ন ২০২৫ নিয়ে হাড়হিম করা ভবিষ্যদ্বাণী একযোগে বাবা ভাঙ্গা ও নসট্রাদামুসের...

Soumitra Sen Mon, 28 Oct 2024-3:49 pm,

চোখে দেখতে পেতেন না বাবা ভাঙ্গা। বুলগেরিয়ার এই দৈবশক্তির অধিকারী নারী একুশ শতকেরও ভবিষ্যদ্বাণী করে গিয়েছিলেন। এবং তা দিব্য মিলছে!

কী কী বলেছেন তিনি? ৯/১১-র হামলা থেকে শুরু করে প্রিন্সেস ডায়নার মৃত্যু, চেরনোবিল বিপর্যয়, ব্রেক্সিট-- কত কিছু সম্পর্কে যে ভবিষ্যদ্বাণী করে গিয়েছিলেন বাবা ভাঙ্গা। সেসব অক্ষরে-অক্ষরে সত্য প্রমাণিত।

আর একইভাবে নসট্রাদামুসও এ বিষয়ে কিংবদন্তি। নসট্রাদামুস বলে গিয়েছেন, ইউরোপের ভবিষ্যৎ অন্ধকার। ভয়ঙ্কর যুদ্ধ হবে ইউরোপে।

বলে গিয়েছেন, আবার প্লেগ ছড়িয়ে পড়বে, যার জেরে বিপুল সংখ্যক মানুষের মৃত্যু হবে। সেসব না হয় হল। কিন্তু কীসের জন্য  ২০২৫ সাল নিয়ে এত চিন্তিত সকলে? ২০২৫ সাল নিয়ে কী বলেছেন বাবা ভাঙ্গা ও নসট্রাদামুস?

আসন্ন নতুন বছরটি নিয়ে বাবা ভাঙ্গা বলেছেন, ২০২৫ সালে ইউরোপে ভয়ংকর যুদ্ধ হবে, যার জেরে বিপুল ক্ষয়ক্ষতি হবে, প্রচুর প্রাণহানি ঘটবে। নতুন করে কোনও দুটি দেশের মধ্যে যুদ্ধ বাধবে। কথা না বলেই, কোনও বাক্যব্যয় না করেই এক মস্তিষ্ক থেকে অপর মস্তিষ্কে যোগাযোগ করা যাবে, এমন কিছু আবিষ্কার করবে বিজ্ঞান।

২০২৫ সাল নিয়ে নসট্রাদামুস বলেছেন ইউরোপে ভয়ংকর নিষ্ঠুর এক যুদ্ধ হবে, যার জেরে বিপুল ক্ষয়ক্ষতি ও প্রচুর প্রাণহানি ঘটবে। বলেছেন পুরনো  আগ্নেয়গিরি জেগে উঠবে, ভয়ংকর বন্যা হবে! এর অর্থ দুজনেই ২০২৫ সাল নিয়ে একই সুরে ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন। তা হলে? 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link