Badam Kaku Bhuban Badyakar Using iPhone 13: হাতে এবার ৭২ হাজারি আইফোন ১৩! নয়া ফোনে নিজের মিউজিক ভিডিওতে মজে বাদামকাকু

Tue, 21 Jun 2022-12:16 pm,

প্রসেনজিৎ মালাকার: একেই বলে সময়ের পরিবর্তন। একসময় যিনি ভাঙা মোবাইল নিয়ে কাঁচা বাদাম বিক্রি করতেন, এখন তিনিই ব্যবহার করছেন এক্কেবারে লেটেস্ট আইফোন ১৩। 

গাড়ি কিনেছেন। প্রাসাদপম অট্টালিকা বানিয়েছেন। এবার হাতে প্রায় ৭২ হাজার টাকা দামের অত্যাধুনিক আইফোন ১৩। নতুন আইফোন হাতে সোশ্যাল মিডিয়া স্টার 'বাদামকাকু' ভুবন বাদ্যকর দারুণ খুশি। 

বাদামকাকু বলছেন, "আমি বাদাম বিক্রি করে ভাঙা মোবাইল, সিটি গোল্ডের চেন, চুড়ি, মালা, পায়ের তোড়া নিতাম। আজ গোবিন্দর ইচ্ছায় আমার হাতে আইফোন এসেছে। আমি আইফোন পেয়ে খুব খুশি।"

তিনি জানান এই আইফোন তিনি উপহার হিসেবে পেয়েছেন। তাঁকে আইফোন উপহার দিয়েছেন দিল্লি থেকে ইন্দ্রজিৎ রায়। দিল্লিতে ভুবন বাদ্যকরের গান শুনে তাঁকে ভালোবেসে এই আইফোনটা উপহার দেন তিনি।

 

ভাঙা মোবাইল নিয়ে কাঁচা বাদাম বিক্রি থেকে আজ গাড়ি-বাড়ি নিয়ে লেটেস্ট আইফোন হাতে! জীবনে এই উত্তরণের জন্য সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ জ্ঞাপন করছেন 'বাদামকাকু'।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই তাঁর কাছে এসেছে একের পর এক অফুরান গান করার সুযোগ। কখনও কলকাতায়, কখনও মুম্বাইতে। ফলে ঘরে পয়সার জোগান বেড়েছে। 

এমনকি তাঁকে সঙ্গে নিয়ে ভোটপ্রচারেও নেমেছে রাজনৈতিক দলের নেতারা। সবমিলিয়ে আর্থিক উপার্জন বাড়তেই 'ফুলে-ফেঁপে' উঠেছেন কাঁচা বাদাম গানের স্রষ্টা বীরভূমের দুবরাজপুরের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link