আমার ব্যাথায় মলম দিয়েছেন সূর্যকান্ত: বৈশাখী বন্দ্যোপাধ্যায়

Wed, 13 Mar 2019-8:31 pm,

বিজেপির হয়ে ডায়মন্ড হারবারে তাঁকে প্রার্থী করা হতে পারে বলে ছড়িয়েছিল জল্পনা। সেই জল্পনা খারিজ করে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তবে ভবিষ্যতে রাজনীতিতে আসার সম্ভাবনা রয়েছে বলেও জানিয়ে রাখলেন অধ্যাপিকা। 

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিজেপি প্রার্থী করতে পারে বলে জল্পনা চলছিল। এব্যাপারে শোভন ও বৈশাখী দুজনের সঙ্গেই যোগাযোগ করা হয়েছিল বলে খবর। সে খবর স্বীকার করলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।      

 

সাংবাদিক বৈঠকে বৈশাখী বলেন,''বিজেপির তরফে প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হয়। শোভনকেও প্রস্তাব দিয়েছিল বিজেপি। ২ মার্চ বিজেপির এক নেতা ফোন করেন''। তবে এখন কোনও দলে যোগ দিচ্ছেন না বলে স্পষ্ট করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। 

তবে লোকসভায় প্রার্থী হচ্ছেন না বলে রাজনৈতিক সন্ন্যাস নিচ্ছেন, এমনটাও নয় বলে জানিয়েছেন বৈশাখী। একইসঙ্গে স্পষ্ট করেছেন, রাজনৈতিক সিদ্ধান্ত নিতে শোভনকে জোর করেননি তিনি। শোভন চট্টোপাধ্যায় এখনও তৃণমূলের কাউন্সিলর। তবে আগামিদিনে রাজনৈতিক সম্ভাবনা খোলা রয়েছে বলেও জানান বৈশাখী।   

রবিবার দক্ষিণ ২৪ পরগনার রায়চকে একটি বাংলোয় ছিলেন সপরিবারে বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁদের সঙ্গে ছিলেন শোভনও। রাতে ওই বাংলো ঘিরে কয়েকজন গালিগালাজ করে, এমনকি হুমকিও দেওয়া হয়। 

ওই খবরটি টুইট করে সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র বলেন,''অসভ‍্য বর্বরদের রাজত্ব। এক মহিলা তাঁর বৃদ্ধা মা ও অপ্রাপ্তবয়স্কা কন‍্যা ও প্রাক্তন মেয়র 'সশস্ত্র দুষ্কৃতী'দের হাতে আটক বাংলোর ভিতরে। বাইরে অশালীন স্লোগান। বিচার না হলে বিদ্রোহ চাই। ধিক্কার''। এজন্য সূর্যকান্ত মিশ্রকে কৃতজ্ঞতা জানিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

ভোট না দাঁড়ালে বিজেপির হয়ে কি প্রচার করবেন? সাংবাদিকদের প্রশ্নে বৈশাখীর জবাব, ''শুধু বিজেপির কথা বারবার কেন বলছেন?  সিপিএমের হয়েও প্রচার করতে পারি। দুদিন আগে রায়চকের ঘটনা নিয়ে অন্যায়ের প্রতিবাদ জানিয়েছেন। আমি তো মাকে দেখিয়েছি। এটা আমাদের ব্যাথায় মলমের মতো। আমি কৃতজ্ঞতা জানাতে সিপিএমের হয়েও প্রচার করতে পারি''।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link